বিগ ব্রেকিং! বিয়ে করতে চলেছেন গুড্ডি-অনুজ খ্যাত শ্যামৌপ্তি-রণজয়! নিজের মুখেই ফাঁস করলেন বিয়ের প্ল্যানিং

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। সম্প্রতি নতুন অধ্যায় শুরু হয়েছে পুবলু ও রেশমীকে নিয়ে। ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুদলি ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। অর্থাৎ ঋতাভরী (রেশমি) ও ঋতুরাজ (পুবলু) নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু।

এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক। তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি-অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। নতুন গল্প শুরু হতে না হতেই পুবলু আর রেশমীর মধ্যে এসে গিয়েছে তৃতীয়জন অয়ন্তিকা। তবে এই অয়ন্তিকা পুরোপুরি অন্যরকমের মেয়ে। সকলে তাকে প্রথমে ভিলেন মনে করলেও পরে বোঝা যায়, সে ভালো, আর তারজন্যই ঋতুরাজ আর ঋতাভরী এক হতে চলেছে।

পাশাপাশি অনুজ আর ঋতুরাজ দুজনেরই চরিত্র অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী। সে প্রথমেই স্পষ্ট অয়ন্তিকার পরিবারকে জানায়, যে সে তাকে বিয়ে করতে পারবে না। পাশাপাশি ঋতুরাজ গুড্ডির কাছে ঋতাভরীর হাত চাইতে যায়। কিন্তু গুড্ডি ঋতুরাজকে জানায়, সে তার মেয়েকে তার সঙ্গে বিয়ে দেবে না। কারণ গুড্ডি অনুজের পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চায় না।

তবে অয়ন্তিকা জানে, ঋতাভরী ও ঋতুরাজ দুজনেই দুজনকে খুব ভালোবাসে। আর তাই সে ফন্দি করেছে তাদের বিয়ে দেওয়ার। তবে সেই পরিকল্পনা কতটা সত্যি হতে চলেছে, তাই দেখার। আদোও কি ঋতাভরী-ঋতুরাজ বিয়ে হতে চলেছে? এ নিয়ে এবার অফস্ক্রিনে মুখ খুললেন শ্যামৌপ্তি ও রণজয়। দুজনেই হাসি মজার ছলে নিজেদের বিয়ের প্ল্যানিং শেয়ার করলেন সকলের সঙ্গে। শুধু তাই নয় সাক্ষাৎকারে রণজয় তাঁর স্কুল জীবনের ব্যর্থ প্রেমের কথাও জানান। যদিও রণজয়-এর এই বিয়েতে লক্ষ্য শুধুই খাবারের দিকে।

তাঁরা জানান, তাঁরা নিজেও জানেন না ধারাবাহিকে কাদের মধ্যে বিয়ে হতে চলেছে। তবে পর্দায় ঋতাভরী ও ঋতুরাজ-এর প্রেমের গল্প দেখতে পাবেন ভক্তরা। তাঁরা জানান, গুড্ডি-অনুজের যে সম্পর্ক দেখতে চেয়েও দর্শক দেখতে পাননি, এবার সেটা দেখতে পাবেন ঋতাভরী ও ঋতুরাজ-এর মধ্যে। তাদের কথা স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে বিয়েটা হতে চলেছে এদের দুজনেরই। তবে কিভাবে তা সম্পন্ন হবে তা নিয়ে মুখ খোলেননি তাঁরা। খুব শীঘ্রই আসতে চলেছে গল্পের নতুন মোড়।

Back to top button