Bangla Serial

Dhulokona: একদিকে প্রেগন্যান্ট ফুলু অন্যদিকে তিতিরকে মন দিয়েছে লালু! তবু এক হবে ফুলঝুরি? কী হবে অন্তিম পর্বে? এলো ভিডিও

না আর কোন জল্পনা কল্পনা নয় সত্যি শেষ হচ্ছে লালু-ফুলুর কাহিনী। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফেও প্রকাশ করা হয়েছে এই খবর। আগামী ১১ ডিসেম্বর টিভির পর্দায় শেষবারের মতো দেখা যাবে ধুলোকনা। যার ফলে বোঝাই যাচ্ছে যে এখন একেবারে অন্তিম লগ্নে এসে দাঁড়িয়েছে লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়াল।

Dhulokona - Watch Episode 357 - Phuljhuri, Lalon in Ankur's Search on  Disney+ Hotstar
বলা নেই কওয়া নেই,  পছন্দের সিরিয়াল এইভাবে আচমকা বন্ধ হয়ে যাওয়ায়  দর্শকরা যেমন রেগে গেছে চ্যানেল কর্তৃপক্ষের উপর তেমন তাদের মন খারাপ। দর্শকরা বড্ড ভালোবাসে তাদের ‘লালফুল’ বা ‘লালঝুরি’ জুটিকে।

Dhulokona - Watch Episode 471 - Lalon to Stay with Titir? on Disney+
কিন্তু দেখতে গেলে এই মুহূর্তে গল্পে দুটো বড় চমক রয়েছে। ফুলঝুরি মা হতে চলেছে এবং তার জীবনে প্রবেশ করেছে অঙ্কুর। ওদিকে লালন তিতিরের সঙ্গে নতুন সংসার তৈরি করার স্বপ্ন দেখছে। অর্থাৎ গল্পের দুই মূল নায়ক নায়িকার জীবন একেবারে বিপরীত খাতে বইছে।

ফলে বোঝাই যাচ্ছে, এখন আর চোখ সরানো যাবে না সিরিয়াল থেকে। এর মধ্যে সম্প্রতি এই সিরিয়ালের একজন একনিষ্ঠ ভক্ত লালন ফুলঝুরির একটি রোমান্টিক নাচের ভিডিও শেয়ার করে নিয়ে লিখেছেন ‘লালন – ফুলঝুরির ভালোবাসার মূহুর্তের সাক্ষী থাকুন আপনারাও।’ সেইসাথে সকলের কাছে তিনি অনুরোধ করেছেন ধূলোকণার’ অন্তিমপর্ব যেন সবাই দেখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button