সিরিয়ালে ফিরেছেন ‘বয়েই গেল’ খ্যাত ‘কৃষ্ণা’ বাসবদত্তা! কোথায় হারিয়ে গেলেন তাঁর হ্যান্ডসাম হিরো ‘অর্জুন’ রোহিত সামন্ত?

এই মুহূর্তে বিনোদনের অপর নাম বাংলা ধারাবাহিক। টেলিভিশনের পর্দায় এখন আর একটা ধারাবাহিক বহু বছর চলবে সেই কনসেপ্ট নেই। বরং এখন কয়েক মাস অন্তর অন্তর‌ই নিত্য নতুন ধারাবাহিক চলে আসছে। কখনও সেই ধারাবাহিকের হাত ধরে আসছেন নতুন অভিনেতা অভিনেত্রীরা। আবার কখনও পুরনো।

তবে মাঝেমধ্যেই নতুন নতুন মুখের ভিড়ে হারিয়ে যাচ্ছে পুরনো চেহারা গুলো। আর সেই র‌কম‌ই হারিয়ে যাওয়া একজন অভিনেতা হলেন অভিনেতা রোহিত সামন্ত। জি বাংলার পর্দায় বয়েই গেল ধারাবাহিকে অর্জুন বসাকের চরিত্রে অভিনয় করে দর্শকদের দিল জিতে নেন তিনি। ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল তাঁর এবং অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জীর জুটি।

সোহাগ জল ধারাবাহিক শেষ হয়ে বর্তমানে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক কার কাছে কই মনের কথা। আর এই ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্য়ায়, সৃজনী মিত্র ও কুয়াশা বিশ্বাসকে। এর মধ্যে প্রথম তিনজন বাংলা ইন্ডাস্ট্রি দুঁদে অভিনেত্রী।

বিয়ে, সন্তান ইত্যাদির কারণে বেশ কিছুদিন ছোট পর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জী। যদিও সিনেমায় মাঝেমধ্যেই দেখা গেছে তাঁকে। কিন্তু তাঁর সহ অভিনেতা রোহিত সামন্ত কোথায় হারিয়ে গেলেন? স্টার জলসার সিঁদুর খেলা ধারাবাহিকে প্রথমবার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতাকে। ঋতুপর্ণ ঘোষের গানের ওপারে ধারাবাহিকেও নজর কেড়েছিলেন তিনি। ২০১১ সালে ফান্দে পড়িয়া বগা কান্দে রে ছবিতে সোহম এবং শ্রাবন্তীর সঙ্গে সিনেমায় অভিনয় করেছিলেন এই অভিনেতা।

এরপর তাঁকে আবার দেখা যায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী’তে। সেখানে তিনি শ্রীময়ীর বড় পুত্র জাম্বোর ভূমিকায় অভিনয় করেছিলেন। সেই ধারাবাহিক‌ও বন্ধ হয়েছে আজ অনেকদিন হলো। আর তারপর থেকেই বেপাত্তা তিনি। বর্তমানে অভিনয় ছেড়ে কী করছেন অভিনেতা রোহিত সামন্ত?

তাহলে জানিয়ে রাখা ভালো তিনি কিন্তু শুধুমাত্র একজন অভিনেতা নন। অভিনয়ের পাশাপাশি তিনি একজন সফল প্রযোজক‌ও। তাঁর প্রযোজনা সংস্থার নাম মিসিং স্ক্রু। প্রযোজিকা সাহানা দত্তর সঙ্গে যৌথভাবে এই প্রযোজনা সংস্থা চালান তিনি। স্টার জলসার পর্দায় এই মুহূর্তে এই প্রযোজনা সংস্থার তরফে চলছে দুটি ধারাবাহিক পঞ্চমী এবং সন্ধ্যা তারা।

উল্লেখ্য, এর আগে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের প্রযোজনার দায়িত্বে ছিলেন তাঁরা। এছাড়াও বিভিন্ন ওয়েব সিরিজ যেমন মোহমায়া, গোরা, ইন্দু ইত্যাদির প্রযোজনা করেছে রোহিত সামন্তর সংস্থাটি। অর্থাৎ একজন সফল অভিনেতা হওয়ার পাশাপাশি একজন সফল প্রযোজকও তিনি। বলাই যায় এই মুহূর্তে পর্দার সামনের থেকে এখন পর্দার পিছনের কাজে ব্যস্ত রয়েছেন রোহিত।

Back to top button