Rohit Samanta: শ্রীময়ীর বড় ছেলে জাম্বো, বয়েই গেল’র অর্জুন আজ ছোটপর্দায় নেই কেন? অভিনেতা রোহিত সামন্ত এখন কী করেন জানলে আপনিও অবাক হবেন

জি বাংলায় এর আগে অনেক ভালো ভালো সিরিয়াল হত। যেমন লাবণ্যের সংসার একটা সুন্দর কমেডি সিরিয়াল ছিল যেখানে চান্দ্রেয়ী ঘোষ এবং তনিমা সেনের জুটি মাতিয়ে দিয়েছিল। অন্যদিকে আজ থেকে নয় বছর আগে জি বাংলা এসেছিল একটা মজার সিরিয়াল যার নাম বয়েই গেল।

Actor Rohit Samanta Biography, News, Photos, Videos | NETTV4U
আজকের দিনে নয় বছর আগে জি বাংলায় শুরু হয়েছিল বয়েই গেল সিরিয়ালটি। মুখ্য ভূমিকায় ছিল অর্জুন এবং কৃষ্ণা। এ চরিত্রে অভিনয় করেছিলেন রোহিত সামন্ত এবং বাসবদত্তা চ্যাটার্জি। বর্তমানে এক্কাদোকাতে আমরা যেরকম দেখেছি নায়ক নায়িকার মধ্যে মজাদার রেষারেষি এর থেকেও বেশি মজাদার রেষারেষি হত দুই পাশাপাশি বাড়ির অর্জুন এবং কৃষ্ণার মধ্যে। এই কমেডি সিরিয়ালটি চলেছিল দুই বছর আর এখান থেকেই জনপ্রিয়তার শীর্ষে এসে গিয়েছিলেন অভিনেতা রোহিত সামন্ত।

এরপর তাকে আমরা ধারাবাহিকের সেরকম একটা দেখতে পাইনি। তবে দু’বছর আগে তাকে আবার আমরা স্টার জলসার শ্রীময়ী ধারাবাহীকে শ্রীময়ীর বড় ছেলে ডক্টর অনিরুদ্ধ সেনগুপ্ত অর্থাৎ জাম্বোর চরিত্রে দেখতে পাই। সেখানে তার নেগেটিভ চরিত্র ছিল। তারপর শ্রীময়ী শেষ হয়ে গেলেও আমরা রোহিত সামন্তকে আর এখনো পর্দায় দেখতে পাইনি। কী করছেন এখন রোহিত সামন্ত?

তিনি কী করছেন জানলে আপনারাও অবাক হবেন। প্রযোজনার কাজে নেমেছেন রোহিত সামন্ত। আপনাদের অন্যতম প্রিয় সিরিয়াল আয় তবে সহচরীর প্রযোজক রোহিত। আবার অন্যদিকে এসভিএফ এর ওয়েব সিরিজের প্রযোজনা করছেন তিনি। তার প্রযোজনা সংস্থার নাম মিসিং ক্রুজ। ইতিমধ্যেই মোহমায়া, গোরা প্রযোজনা করে ফেলেছেন তিনি। এখন অভিনয় ছেড়ে পুরো প্রযোজনাতেই মন দিয়েছেন রোহিত আর ভালোবাসেন পাহাড়ে বেড়াতে।

Back to top button