Bangla Serial

‘বউ কথা কও’-এর নিখিলকে মনে আছে? একের পর এক কাজ ফিরিয়েছেন ঋজু বিশ্বাস! কী করছেন এখন অভিনেতা জানেন?

একটা সময় ‘বউ কথা কও’ দিয়ে ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন বাঙালি অভিনেতা ঋজু বিশ্বাস। স্টার জলসা চ্যানেলে এই ধারাবাহিকটি ২০০৯ সালে সম্প্রচারিত হয়েছিল যা সেই সময় ব্যাপক হিট হয়েছিল। এই সিরিয়ালের মধ্যে দিয়েই পা রেখেছিলেন অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ঋজু বিশ্বাস। মৌরি আর নিখিলের সেই প্রেম কাহিনী এখনও মনে রেখেছে মানুষ।

কিন্তু ওই সিরিয়ালের পর একটা লম্বা ব্রেক নিয়েছেন মুখ্য চরিত্রে অভিনয় করা ঋজু বিশ্বাস। অভিনেত্রী মানালি নিজেকে টেনে নিয়েছেন। টলিউডে কাজ করার চেষ্টা করেছিলেন মানালি কিন্তু সেইভাবে নাম করতে পারেননি। ফ্লপ হয়েছিল সেই সিনেমা। এরপরও তিনি আবার টেলিভিশনে চলে আসেন এবং এখন তিনি একটি জনপ্রিয় সিরিয়াল ধুলোকণাতে মুখ্য চরিত্রে রয়েছেন।
Dhulokona - Watch Episode 206 - Phuljhuri in the Finals on Disney+ Hotstar
তবে বেশ অনেকটা সময়ে পর্দায় দেখা যায়নি ঋজুকে। অবশ্য,অনেক পরে ‘তোমায় আমায় মিলে’, ‘মিলন তিথি’র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি মুখ্য চরিত্রে। কিন্তু, এতটা লম্বা বিরতি কেন?

“বউ কথা কও’-এর পর বেশ কিছু কাজের প্রস্তাব এসেছিল নায়কের কাছে। কিন্তু ছ’থেকে আট মাস কোন ধারাবাহিকে দেখা যায়নি ঋজুকে। তারপর ‘তোমায় আমায় মিলে’ করেন। দুটি চরিত্রে একেবারেই আলাদা ছিল। এক জন যতটা শহুরে ছিল অন্য জনকে ছিল ততটাই সাদামাঠা হিসেবে তুলে ধরা হয়।

এই মুহূর্তে অভিনেতা আবার ফিরে এসেছেন গোধূলি আলাপ ধারাবাহিকে মেজদা হয়ে। এখন তিনি আদি নামেই পরিচিত হয়ে গেছেন। কিন্তু পরপর এতগুলো লিড রোল করার পর পার্শ্ব চরিত্র করছেন কেনো?

আদি যখন পর্দায় আসে, ওকেও গুরুত্ব দেওয়া হয় এমনটাই বললেন ঋজু। তিনি আর কিছুদিন অপেক্ষা করতে বললেন গল্পের মোড় ঘোরানোর জন্যে। আসলে তিনি মনে করেন এখন যে সিরিয়াল দেখানো হয় সেখানে আলাদা করে নায়ক বা নায়িকা বলে কিছু নেই। সব চরিত্র গুরুত্বপূর্ণ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button