Bangla Serial

Nayana Palit: এখানে আকাশ নীল খ্যাত অভিনেত্রী নয়না পালিত কোথায় হারিয়ে গেলেন? অভিনেতা স্বামীর স্পায়ের কেচ্ছার পরই কি আর অভিনয় করছেন না তিনি? জানুন বিস্তারিত

বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় মুখ অভিনেত্রী নয়না পালিত। যাঁর অন্য পরিচয়, অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী। এখানে আকাশ নীল, তবু বাঁধি খেলাঘর, তুমি এলে তাই এবং দুগ্গা দুগ্গার মতো জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে বাঙালি দর্শকদের মনে নিজের অভিনয় দক্ষতার ছাপ ফেলে গিয়েছিলেন এই অভিনেত্রী।

তবে বহুদিন হয়ে গেল অভিনেত্রীর পাত্তা নেই অভিনয় জগতে। বহু সময় পর্দা থেকে দূরে রেখেছেন নিজেকে। কেনো?


একসময় অভিনেত্রীর স্বামী অর্থাৎ অভিনেতা সৌগত ব্যানার্জির সঙ্গে এমন একটি ঘটনা ঘটে যায় যে কারণে অনেকাংশই মনে করা হয় নায়িকা নিজেকে গুটিয়ে নিয়েছেন। আসলে এক স্পাতে গিয়ে জেলের হাজতে যেতে হয়েছিল সৌগতকে। মধুচক্রর বিরুদ্ধে পুলিশ সেখানে অভিযান চালায় এবং ঠিক সেই সময় সেখানে পরিষেবা নিতে গিয়েছিলেন এই অভিনেতা।

এই ঘটনার পর অভিনেত্রী জানিয়েছিলেন স্বামী মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছেন। অভিনয় জগতে কেরিয়ার নিয়ে কী হবে তা অনিশ্চিত হয়ে গেছে। তবে সেখান থেকে আবার উঠে দাঁড়িয়েছেন নায়িকা।

জি বাংলায় নতুন শুরু হওয়ার ধারাবাহিক বোধিসত্ত্বর বোধবুদ্ধিতে দেখা যাচ্ছে নয়না পালিতকে। এই ধারাবাহিকে সৃজিতার মায়ের চরিত্রে অভিনয় করছেন নয়না। সৃজিতা হল ধারাবাহিকে বোধিসত্ত্বর সহপাঠী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button