আলিপুর জেলে ‘Love বিয়ে আজকাল’-এর নায়িকা! সিরিয়ালের শুরুতেই এ কী হল শ্রাবণের?

স্টার জলসার (Star Jalsha ) পর্দায় ইতিমধ্যেই সন্ধ্যা ৮.৩০র স্লটে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘Love বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)।‌ উল্লেখ্য, যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার (Jisshu Ujjal Sengupta Productions) অধীনে এই ধারাবাহিকটিকে ইতিমধ্যেই দর্শকদের বেশ মনে ধরেছে। মন ফাগুন পরবর্তী ঝকঝকে এই জুটির প্রেমের গল্পকে ঘিরে দর্শকদের মধ্যে কিন্তু দারুণ উত্তেজনা রয়েছে।

আর এই ধারাবাহিকের নায়ক‌ও যে সে নয় একেবারে বড় পর্দার নায়ক ওম সাহানি।‌ এই ধারাবাহিকের প্রেক্ষাপট ‘স্ক্যান্ডেল’ নামের একটি বারের মালিক ওঙ্কার ঘোষ। আর সে কনট্র্যাক্ট বিয়ে করে সেই বারেই গান করতে আসা গায়িকা শ্রাবণকে। আর এই নিয়েই গল্প। ওমের বিপরীতে এই ধারাবাহিকে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার।

শ্রাবণকে কেন কন্টাক্ট ম্যারেজের অফার দেয় ওঙ্কার?

ওঙ্কারের বার আর্থিক ক্ষতির মুখে পড়েছে। এই বার বাঁচাতে লাগবে কয়েক কোটি টাকা। আর ওঙ্কারকে সেই টাকা একটি মাত্র শর্তে দিতে রাজি তার বড়লোক দাদু। কী সেই শর্ত? একজন ঘরোয়া বউমা চাই নাতির জন্য। আর সেই বউ খুঁজতে গিয়ে ওঙ্কার শ্রাবনকে বিয়ের অফার দেয়। বলাই বাহুল্য এখানে বিয়ের পরে প্রেম দেখানো হবে।

আলিপুর জেলে কী করছেন ‘Love বিয়ে আজকাল’-এর নায়িকা

অন্যদিকে এই বিয়েতে রাজি হয়ে যায় শ্রাবণ। কারণ শ্রাবণের দিদি জেল বন্দি। কেস লড়ার জন্য চাই ৩০ লক্ষ টাকা। একইসঙ্গে দিদির দুই মেয়ের জন্যও প্রয়োজন অর্থের। আর তাই কন্ট্রাক্টের এই বিয়েতে রাজি হয়ে যায় শ্রাবণ। যদিও শর্তসাপেক্ষে এই বিয়ে দেখানো হবে।

এই ধারাবাহিকের শুটিং চলছে এই মুহূর্তে একেবারে আলিপুর সংশোধনাগারে। যেখানে বন্দি রয়েছে শ্রাবণের দিদি। জেলের সেট তৈরি করে এর আগে ধারাবাহিকে শুটিং হলেও কোন‌ও ধারাবাহিকের শুটিং এর আগে হয়ত সত্যিকারে জেলে হয়নি। এই ধারাবাহিকের জন্য যে অভিনেতা অভিনেত্রী থেকে গোটা টিম জান প্রাণ লাগিয়ে দিচ্ছে তা বলা বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button