নায়িকা নয়, সহঅভিনেত্রীর সঙ্গেও প্রেম হতে পারে! না লুকিয়ে আদৃত-কৌশাম্বীর সম্পর্ক টেনে আনলেন সৌমীতৃষা?

তিনি এই মুহূর্তে বাংলা টেলিভিশনের তারকা অভিনেত্রী। খুব অল্প সময়ের মধ্যে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন যে সমস্ত অভিনেত্রীরা তাঁদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)।

এই অভিনেত্রীকে টেলিভিশন দুনিয়া ‘টেলিভিশন কুইন’ বলে সম্বোধন করে। আসলে একটা সময় তাঁর মতো করে টিআরপি তালিকায় রাজত্ব আর কোনও ধারাবাহিকই করেনি। আর আজ অন্তিম সময়ে দাঁড়িয়ে রয়েছে মিঠাই ধারাবাহিক। যদিও কোমরে আঘাত লাগার কারণে বর্তমানে মিঠাই ধারাবাহিকের শুটিং করতে পারছেন না সৌমীতৃষা কুণ্ডু।

যদিও ধারাবাহিক শেষের অন্তিম লগ্নে একটি সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অকপট হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই তিনি জানান মিঠাই ধারাবাহিকের শেষ হওয়ার কথা ছিল গত বছরের নভেম্বর মাসে। কিন্তু তারপরেও দীর্ঘ ৬ মাস সফল ভাবে চলল এই ধারাবাহিক। আর এবার শেষ হবে। তাই হঠাৎ আসা কোন দুঃসংবাদের তুলনায় মিঠাই শেষ হওয়ার খবরটার জন্য তাঁরা অনেকটাই বেশি মানসিকভাবে প্রস্তুত বলে জানিয়েছেন তিনি।

এই সাক্ষাৎকারে অনেকটা অংশ জুড়েই ছিল এই ধারাবাহিকের নায়ক আদৃত রায় ও সৌমীতৃষার সম্পর্কের রসায়ন। তাঁরা কী প্রেম করছেন? আর এর উত্তরেই অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন, ‘একটা জুটি সফল হলে দর্শকদের মধ্যে বিভিন্ন ধরনের ভাবনা চিন্তা আসে। আমি নিজেই ভাবতাম শাহরুখ-কাজল বর-ব‌উ। ওরা যে আলাদা হতে পারে এই ভাবনাই আমার মধ্যে ছিল না।’ তাঁর এবং আদৃতের জুটি জনপ্রিয় হওয়ায় দর্শকদের মধ্যে তাঁদের নিয়ে এই ধারণার সৃষ্টি হয়েছে। এক‌ইসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন আদৃতের প্রেমের মধ্যে প্রত্যেকটা সময় তাঁর নাম জড়িয়ে যাওয়ায় কষ্ট পেয়েছেন তিনি।

তা আসলে কার সঙ্গে প্রেম করছেন এই ধারাবাহিকের নায়ক আদৃত রায়? স্পষ্টভাবে না হলেও আকারে ইঙ্গিতে বেশ ভালোভাবেই তা বুঝিয়ে দিয়েছেন সৌমীতৃষা। তিনি বলেছেন, ‘নায়কের যে নায়িকার সঙ্গেই প্রেম হবে এমনটা নয়, সহ অভিনেত্রীর সঙ্গেও হতে পারে।’ প্রসঙ্গত উল্লেখ্য, টালিপাড়ায় কান পাতলেই শোনা যায়, মিঠাই ধারাবাহিকের মূল নায়ক সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায় প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তাঁর অনস্ক্রিন দিদিয়া অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে। সেই সম্পর্ককে ঘিরে কিছুদিন যাবৎ‌ই বিস্তর জলঘোলা চলছে সোশ্যাল মিডিয়ায়। আর এবার সেই গুঞ্জনে ঘৃতাহুতি দিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু।

Back to top button