পছন্দ‌ও বলিহারি! ‘মিশকা’ অহনার মেকআপ আর্টিস্ট প্রেমিককে নিয়ে খিল্লি! ‘ট্যালেন্ট আছে কাজ করছে’, সাপোর্ট করল কিছু ভক্ত

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি স্টার জলসার পর্দা কাঁপাচ্ছে! এই মুহূর্তে টিআরপি তালিকায় সর্বোচ্চ স্থানে রয়েছে স্টার জলসার এই ধারাবাহিকটি।নায়ক-নায়িকা জুটির পাশাপাশি খলনায়িকা চরিত্রটিও এই ধারাবাহিকে ভীষণভাবে জনপ্রিয়তা পেয়েছে।

একটি ডান্স রিয়ালিটি শো থেকে প্রথমবারের মতো দর্শকদের নজরে আসেন অহনা। তাঁর প্রথম ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এবং প্রথম ধারাবাহিকেই খলনায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন ২১ বছর বয়সী এই অভিনেত্রী। যাঁকে দর্শকরা চেনেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের খলনায়িকা মিশকা হিসেবে।

কিছুদিন আগেই শিরোনাম দখল করেন এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের সম্পর্কের চর্চার কারণে খবরে উঠে আসেন তিনি। আসলে বাস্তবজীবনে এক ডিভোর্সির প্রেমে পড়েছেন তিনি। আর এর ফলে মা এবং পরিবারের বাকিদের সঙ্গে নিজের সম্পর্ক ভেঙেছেন তিনি।

কে সেই পুরুষ? তিনি হলেন‌ অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মেকআপ আর্টিস্ট দীপঙ্কর দে।ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দুই সন্তানের বাবা সূর্যকে নিজের করে পাওয়ার জন্য যেকোনও কিছুই করতে পারে মিশকা। আর বাস্তব জীবনেও দীপঙ্করের জন্য যে কোন প্রতিকূলতার মুখোমুখি হতে প্রস্তুত তিনি।

উল্লেখ্য, অহনা এই সম্পর্কে জড়িয়ে পড়ার পর তাঁর পরিবারের কেউই তাঁর সঙ্গে সম্পর্ক রাখেনি বলা ভালো অহনাও আর তাঁদের সঙ্গে সম্পর্ক রাখেননি। অভিনেত্রীর মা চাঁদনী গঙ্গোপাধ্যায় অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, ওই ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই নাকি নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখা প্রায় বন্ধ করে দিয়েছেন অহনা।

রূপটান শিল্পীর প্রেমে এতটাই মগ্ন অহনা যে যাঁরা তাঁকে ছোট থেকে বড় করলো তাঁদেরকেও ভুলেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ব্যাপক কটাক্ষবিদ্ধ হন দীপঙ্কর। অনেকেই দীপঙ্করকে পছন্দ করার জন্য অহনার রুচি নিয়ে প্রশ্ন তোলেন। যদিও অহনা এবং তাঁর কান্ড কারখানা নিয়ে শুরুর দিকে তাঁর ভক্তরাও তাঁকে বিভিন্ন উপদেশ নির্দেশ দিয়েছিলেন। অনেকেই বলেছিলেন তিনি যেন প্রেমিককে ছেড়ে দেন এবং মায়ের কাছে চলে যান। যদিও কারর মন্তব্যতেই যে তিনি কর্ণপাত করবেন না তা তিনি স্পষ্ট করেই জানিয়ে দিয়েছিলেন। আর এবার তাঁর এবং তাঁর প্রেমিককে নিয়ে কটাক্ষের জবাব দিলেন তাঁদের ভক্তরাই। নিজেই গুণেই তিনি মেক আপ আর্টিস্ট! কটাক্ষ করবেন না। বার্তা তাঁদের। সম্প্রতি অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের একজন অভিনেত্রীর জন্মদিনের ছবি শেয়ার করেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। সেখানেই দেখা মেলে দীপঙ্কর।

Back to top button