‘নিজের আত্মাকে তৃপ্ত করুন, সমাজকে নয়’! হঠাৎ কেন এমন বলল সৌমীতৃষা? বড় পর্দায় কাজ পেতেই ভুলল ভক্তদের?

বাংলা টেলিভিশনের এই মুহূর্তের জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। অল্প কিছু ধারাবাহিক করেই সাফল্যের চূড়ায় উঠে পড়েছেন তিনি। জি বাংলার ধারাবাহিক মিঠাই তাকে এনে দিয়েছে সর্বাধিক জনপ্রিয়তা খ্যাতি। এই ধারাবাহিকের হাত ধরেই তিনি রাতারাতি তারকা হওয়ার শিরোপা ছিনিয়ে নিয়েছেন।

ধারাবাহিকও যে তারকার জন্ম দিতে পারে তা প্রমাণ করে দিয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। মিঠাই ধারাবাহিকের সৌজন্যে সাফল্যের এক বিরাট সিঁড়ি চড়ে বর্তমানে ধারাবাহিক থেকে সোজাসুজি বড় পর্দায় পা রেখেছেন তিনি। মিঠাই ধারাবাহিকের সৌজন্যে বলা যায় বাঙালি দর্শকের অন্দরমহলে প্রবেশ করেছিলেন তিনি। সাধারণ মানুষের ঘরের মেয়েতে পরিণত হয়েছেন অভিনেত্রী।

ভক্ত দর্শকদের কাছ থেকে পেয়েছেন বিপুল ভালোবাসা, আন্তরিকতা, স্নেহ। তার ভক্ত সংখ্যা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। ‌ দেশ থেকে বিদেশ সর্বত্র ছড়িয়ে অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর বিপুল ভক্তরা। উল্লেখ্য, বেশ কিছুদিন হল শেষ হয়ে গেছে জি বাংলার এই জনপ্রিয়তম ধারাবাহিকটি। আজ‌ও বহু দর্শকদের চোখে জল আসে এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কারণে। এই ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও দর্শকদের মনের মাঝে রয়ে যাবে আজীবন।

যদিও মিঠাই ধারাবাহিকের ব্যাপক সাফল্যের কারণে ধারাবাহিক থেকে সোজাসুজি সিনেমায় উত্তরণ ঘটিয়ে ফেলেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। একেবারে স্বয়ং বাংলার সুপারস্টার দেব এর বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি। দেবের আসন্ন সিনেমা ‘প্রধান’-এ অভিনেতার বিপরীতে নায়িকা চরিত্রে ডেবিউ করতে চলেছেন এই অভিনেত্রী। মিঠাই ধারাবাহিকের একেবারে শেষ লগ্নে সুখবর পাওয়া যায় যে অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকার জন্য বেছে নেওয়া হয়েছে মিঠাইকে। এই খবরে দারুন রকম খুশি হয় পড়েন অভিনেত্রীর ভক্ত অনুগামীরা।

এই সিনেমার নিঃসন্দেহে অভিনেত্রী জীবনে এক বিরাট বড় সাফল্য। এত কম সময়ের মধ্যে ধারাবাহিক থেকে সিনেমায় উত্তরণ নিঃসন্দেহে প্রশংসনীয়। এই কাজ তার গোটা জীবনের টার্নিং পয়েন্ট হয়ে যেতে পারে বলে মনে করছেন অনেকেই। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। এবং সেই ছবির তলায় ক্যাপশনে তিনি লেখেন ‘satisfy your soul, not the society’, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘নিজের আত্মাকে তৃপ্ত করুন, সমাজকে নয়!’

Back to top button