Solanki vs Soumitrisha: পরনে সাদা শার্ট, লাল ব্লেজার, মন কাড়লো মিঠাই-খড়ি! কে বেশি সুন্দরী?

একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। একদিকে চ্যানেলে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার হিড়িক, অন্যদিকে নতুন ধারাবাহিক আসার ঝড়। পরস্পর নতুন ধারাবাহিক আসছে, কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের স্থান। বেশকিছু ধারাবাহিক টিআরপির অভাবে মাত্র কয়েকদিনেই বন্ধ হয়ে যাচ্ছে। এরমধ্যেই বেশ অন্যতম ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ ও ‘মিঠাই’।

স্টার জলসার ‘গাঁটছড়া ধারাবাহিক বেশ জনপ্রিয় একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে নায়িকা হিসাবে ছিলেন শোলাঙ্কি রায়। বেশ কিছুদিন আগেই ধারাবাহিকটি একটি বড় লিপ নেয়। যেখানে দেখানো হয় ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি অর্থাৎ খড়ি সন্তান জন্ম দিতে গিয়ে মারা গিয়েছে। এবং তার সাথে শোলাঙ্কিও বিদায় জানিয়েছে এই ধারাবাহিককে।

তবে দর্শকদের খুব প্রিয় এই নায়িকা। খরিকে দেখতে না পেয়ে বহু দর্শক খেপে উঠেছে আবার কিছুজন দুঃখপ্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়। অপরদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। এই ধারাবাহিকের নায়িকা মিঠাই অর্থাৎ সৌমীতৃষার ভক্তও লাখে ছুঁয়েছে। প্রথম দিন থেকে দুষ্টু-মিষ্টি কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ- ধারাবাহিকের মিঠাই হয়ে উঠেছিল সকলের ঘরের মেয়ে।

উক্ত ধারাবাহিকে মিঠাইএর মৃ’ত্যু আনলে দর্শকরা এতটাই উত্তেজিত হয়ে পরে যে দর্শকদের একপ্রকার চাপে মিঠাইকে ফিরিয়ে আনেন লেখিকা। সৌমীতৃষা ও শোলাঙ্কি – এই দুই নায়িকাকেই দর্শকরা খুব পছন্দ করেন। এবার এই দুই নায়িকা একইরকম ড্রেস পরলেন। সাদা শার্টের উপর লাল ব্লেজার। দুই সুন্দরীকেই অপূর্ব লাগছে দুই ছবিতে।

ছবি দুটি ভাইরাল হতেই দর্শকরা খুব পছন্দ করেন। কমেন্ট, লাইকে ভরিয়ে দেন দুটি ছবিতে। দুজনেই তাদের একই লুকে হাড্ডাহাড্ডি লড়াই শুরু করে দিয়েছেন। দুই অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। দুজনেই তাঁদের এই নতুন ফটোশুটে মন মাতাচ্ছেন ভক্তদের।

Back to top button