Bangla Serial

Ichche Nodee: অনুরাগ-মেঘলা জুটিকে মনে আছে তো? তাড়াতাড়ি ফিরছে সিরিয়াল দুনিয়ায় সাড়া জাগানো “ইচ্ছেনদী”! গাঁটছড়াতে আর দেখা যাবে না “খড়ি” শোলাংকিকে

একের পর এক বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটিকে দেখতে পাওয়া যাচ্ছে নতুন রূপে ফিরতে। এমন ভাবে কিছুদিন আগে ‘কৃষ্ণকলি’ খ্যাত জুটি নীল এবং তিয়াসাকে দেখা গেছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়ামে’র মাধ্যমে এবং তারপরে আবার একটি জনপ্রিয় জুটি অর্থাৎ জি বাংলার ‘ত্রিনয়নী’ খ্যাত জুটি শ্রুতি এবং গৌরবকে দেখা গেছে নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’তে ফিরতে।এবার শোনা যাচ্ছে এই তালিকায় যুক্ত হতে চলেছে আরো একটি জনপ্রিয় জুটি।

Trinayani update, December 18: Nayan reveals the truth about Tapabrata - Times of India
প্রসঙ্গত একটা সময় স্টার জলসার দারুন জনপ্রিয় একটি সিরিয়াল হলো ‘ইচ্ছে নদী’। যেখানে অনুরাগ এবং মেঘলার জুটিকে ভীষণভাবে জনপ্রিয়তা দিয়েছিল দর্শকরা। এই চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা বিক্রম চ্যাটার্জী এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। এই ধারাবাহিকে এই দুই অভিনেতা অভিনেত্রীকে দারুন জনপ্রিয় করে তুলেছিল দর্শকদের মাঝে। তাই এবার দর্শকরা অনুরোধ করছিল যে তাদের প্রিয় অনুরাগ এবং মেঘলা জুটি কে আবার একবার ফিরে আসতে পারে না?

সম্প্রতি পর্দার অনুরাগ অর্থাৎ অভিনেতা বিক্রম চ্যাটার্জিকে বছর শেষে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে আড্ডা দিতে দেখা গেল। এখানে তাকে যেকোনো প্রশ্ন করা যেতে পারে সব উত্তর তিনি দেবেন এমনটাই জানিয়ে ছিলেন অভিনেতা। আর নিজেদের প্রিয় অভিনেতার কাছে প্রশ্ন করার সুযোগ কেউই হাতছাড়া করতে চাননি ভক্তরা। তাই একের পর এক প্রশ্ন আসতে থাকে বিক্রমের কাছে।

তাদের মধ্যে থেকেই একজন প্রশ্ন করেছিলেন ইচ্ছেনদী ২.০ কি কোনদিন আসবে? উত্তরে বিক্রম লেখেন, নিশ্চয়ই। শুধু নামটা হবে ‘শহরের উষ্ণতম দিনে’। সেই সঙ্গে সোলাঙ্কিকেও ট্যাগ করেছেন অভিনেতা। এবং নিজের সহ অভিনেতার সঙ্গে সহমত হয়ে অভিনেত্রী উত্তর দিয়েছেন অবশ্যই।

Exclusive! Aritra Sen on Sohorer Ushnotomo Dine: Vikram and Solanki's sizzling chemistry is the forte of the film
‘শহরের উষ্ণতম দিনে’ কোন নতুন সিরিয়াল নয় এটি একটি আসন্ন ছবি। এই ছবিতে আবারো দর্শকের প্রিয় জুটি সোলাঙ্কি এবং বিক্রমকে একসঙ্গে দেখা যাবে। এরই মধ্যে ছবির শুটিং কমপ্লিট। কলকাতাতেই নানা জায়গায় ঘুরে এই ছবির শুটিং করা হয়েছে। তবে ছবি মুক্তির তারিখ এখনো প্রকাশ্যে আনা হয়নি।

Vikram-Solanki: নতুন প্রেমের গল্পে বিক্রম-শোলাঙ্কি, গঙ্গাপাড়ে জুটির প্রথম ছবি – News18 Bangla
প্রসঙ্গত এই মুহূর্তে সোলাঙ্কিকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তে অভিনেতা বিক্রম চ্যাটার্জির বিপরীতে। সেখানে খড়ি ঋদ্ধির জুটি দশকের ভীষণ পছন্দ। এখনো পর্যন্ত টিআরপি তালিকায় এই ধারাবাহিক ভালোই ফল করছে। এবং উল্টো দিকে বিক্রম ও তার নিজের ছবির শুটিংয়ে ব্যস্ত। ইতিমধ্যে বলিউডে ডেবিউ করে ফেলেছেন তিনি। এবং সামনেই বেশ কিছু ছবিও আসতে চলেছে তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button