‘ইচ্ছে নদী’র পর আবার স্টার জলসায় ফিরছে ‘অনুরাগ’ বিক্রম চ্যাটার্জি! সঙ্গে পুরোনো নায়িকা

এক সময়ের স্টার জলসার কিছু ধারাবাহিক দর্শকমনে ব্যাপক জায়গা করে নিয়েছিল। বর্তমানে মেগাগুলির গল্প ভালো হলেও কম্পিটিশনের যুগে চ্যানেলে বেশিদিন সম্প্রচারিত হতে পারে না। দর্শকদের ভালো লাগার আগেই কিছু মেগা শুরু হওয়ার কিছু মাসেই ইতির খাতায় নাম লেখায়। কিন্তু আগেকার ধারাবাহিকগুলো চলত বছর বছর।

ধারাবাহিকগুলোর নায়ক-নায়িকার জুটি দর্শকমনে জায়গা করে নিতে। কিছু ধারাবাহিক সময়ের সাথে সাথে দর্শকদের উপর বেশ ভালো প্রভাব ফেলতো। ধারাবাহিকের জুটিগুলোও সকলের কাছে সেরা জুটি হিসাবে খ্যাত হত। আর সেই ‘হিট’ জুটিদের আবার পর্দায় দেখার জন্য অপেক্ষায় দর্শক। কিন্তু কিছু তারকাদের আর তেমন ছোট পর্দায় দেখা মেলেনি।

স্টার জলসার (Star Jalsha) বিক্রম (Vikram Chatterjee), শোলাঙ্কি রায় (Solanki Roy) এবং শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee) অভিনীত ‘ইচ্ছে নদী’ (Icche Nadi) সিরিয়ালটি একসময় চ্যানেলকে এনে দিয়েছিল দারুন টিআরপি। ধারাবাহিকের দর্শকসংখ্যা ছিল বিপুল। পাশাপাশি বিক্রম-ঐন্দ্রিলার (Oindrila Sen) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ফাগুন বউ’ও (Phagun Bou) বেশ জনপ্রিয় হয়েছিল। কিন্তু এই দুই ধারাবাহিক শেষে আমরা বিক্রমকে আর সিরিয়ালে দেখতে পাইনি।

বর্তমানে অভিনেতা সিনেমা ও সিরিজে মন দিয়েছেন। বড় পর্দায় তাঁকে আমরা দেখেছি। কিন্তু তিনি যেন ছোট পর্দা থেকে হারিয়ে যেতে বসেছিলেন। অনেকেই তাঁকে আবার দেখার জন্য অপেক্ষায় ছিলেন। তবে এবার এল এক খুশির খবর। শোনা যাচ্ছে, স্টার জলসায় একটি নামকরা প্রোডাকশনের হাত ধরে তিনি ফিরতে চলেছেন।

আরও পড়ুন: গিনি বিপদে! অপমান সহ্য করেও প্রাক্তন ননদকে উদ্ধারের চেষ্টা মেঘের! প্রশংসা নেটিজেনদের

স্টার জলসার একটি আসন্ন ধারাবাহিকের নায়কের জন্য তাঁর লুক সেট হয়েছে। যদিও প্রোডাকশনের নাম এখনও জানা যায়নি। পাশাপাশি তাঁর বিপরীতে কোন নায়িকা থাকতে পারেন তাও এখনও প্রকাশ্যে আসেনি। নায়ক বিক্রমের সঙ্গে শোলাঙ্কি রায় নাকি ঐন্দ্রিলা- কাকে সবচেয়ে বেশি মানায় বলে আপনার মনে হয়?

Back to top button