Gaatchora: খড়ির অভাব কোনদিন মিটবে না! তবে ঋদ্ধিকে নিঃস্বার্থভাবে ভালোবাসা বন্ধু তানিকে তার সঙ্গে দেখতে চাইছে দর্শক! দুজনকে কি মানাবে?

‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোতে দেখা গিয়েছে, তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। পাশাপাশি যত গল্প এগোচ্ছে গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠছিল। কিন্তু তার মাঝেই এসেছে দুঃখের খবর। ধারাবাহিক থেকে বিদায় নিয়েছে খড়ি। আর এই খড়ি চলে যাওয়াকে ঘিরে অনেক ভক্ত দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। খড়ির হঠাৎ চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শক। যদিও এর আগেও ধারাবাহিক খড়ির মৃত্যু এনেছিল।

তারপর এক নতুন রূপে খড়িকে আবার ফিরিয়ে আনা হয়েছিল। তবে এবার আর সেটা হবে না বলে ধরে নিয়েছে সকলে। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী।

আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। আয়ুষ্মান এবং গঙ্গার নতুন প্রেম কাহিনী দিয়েই এবার গল্প এগোবে ‘গাঁটছড়া’র। তবে কি ঋদ্ধিমানের জীবন পুরোপুরি শূন্য হয়ে যাবে? আমরা জানি, গাঁটছড়ায় খড়ির অভাব কোনোভাবেই মেটানোর নয়। তবে খড়ি আসার আগে তানি চরিত্র ছিল বেশ আকর্ষণীয়। জেসমিন রয় ঋদ্ধিকে নিঃস্বার্থে ভালোবাসতো।

তবে খড়িদ্ধির পবিত্র ভালোবাসার মধ্যে সে আসতে চাইনি, তাই সে কখনো ঋদ্ধিকে মনের কথা বলেনি। যেহেতু গল্পে খড়ি নেই তাই একাকি ঋদ্ধির সঙ্গ দিতে তানির সাথে মিল করানোর কথা বলছে দর্শক। তানির একতরফা ভালোবাসা পূর্ণতা পেলে হয়তো গল্পটা আবার জমে উঠতে পারে। তাই তানির ফিরে আসা নিয়ে অনেকেই অনেক মত দিচ্ছেন।

Back to top button