Bangla Serial

Lokkhi Kakima Superstar: ছেলের বিয়ে দিতে গিয়ে নিজেই ন্যাকামি শুরু করেছে লক্ষ্মী কাকিমা, ‘অসহ্য লাগে ওই হিহি করে হাসি’, বিরক্ত দর্শক

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আড্ড্য। একসময় বাংলা চলচ্চিত্র জগতেও নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকের মন জিতেছে। তবে এই মুহূর্তে তাকে বাংলা ছবির পাশাপাশি বাংলা টেলিভিশনেও ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে। সম্প্রতি তিনি জি বাংলার “লক্ষ্মী কাকীমা সুপারস্টারে” লক্ষ্মী কাকিমার ভূমিকায় অভিনয় করছেন।

প্রসঙ্গত তার অভিনয় দর্শকের আগাগোড়াই পছন্দ। এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই দশকের অনেক প্রত্যাশা ছিল অপরাজিতার আড্ড্য এর প্রতি।দর্শকের একাংশের মত যে তার অভিনয়ে সবসময়ই একটি বাস্তবতা লুকিয়ে থাকে। বর্তমানে ধারাবাহিকটি টিআরপি তালিকাতেও বেশ ভালো পয়েন্ট নিয়েই রয়েছে।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before  TV on ZEE5
ধারাবাহিকের গল্প ছিল যে লক্ষ্মী কাকিমা এমন একজন মহিলা যিনি সংসারও সামলান এবং সঙ্গে তার ব্যবসাও সামলান। তার সঙ্গে বন্ধুত্ব হয় একটি অল্প বয়সী মেয়ে হংশিনীর। হংশিনীকে তার পরিবার বিয়ে করার জন্য জোর করছিল। আর সে বিয়ে করতে চায় না বলে লক্ষ্মী কাকিমার ছোট ছেলে দুলালের সাথে বিয়ের অভিনয় করে তাদের বাড়িতে এসে থাকে। তারপর বেশ কিছুদিন পরে লক্ষ্মী কাকিমাসহ সবাই জানতে পেরে যায় যে তাদের বিয়ে হয়নি। সেই শুনে লক্ষ্মী কাকিমা তো খুব কষ্ট পান। তারপরে হংশিনী লক্ষ্মী কাকিমাসহ বাড়ির সকলকে মানিয়ে নেয়।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before  TV on ZEE5
বর্তমানে ধারাবাহীকে দেখতে পাওয়া যাচ্ছে যে লক্ষী কাকিমা আবার তার ছেলে দুলালের সঙ্গে হংশিনীর বিয়ের আয়োজন করেছেন। এবং তাদের বিয়েও হয়েছে। আর এই এপিসোডে লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আড্ডের অভিনয় দেখে দর্শকদের একাংশের মত যে তিনি ন্যাকামো করছেন।


দর্শকরা বলছে যে অপরাজিতা আড্ড্যর অভিনয়ে আগে ভালো লাগতো কিন্তু বর্তমানে তিনি খুব বেশি ন্যাকামি করছেন। ঠিক যেমন ধারাবাহিকে নায়িকারা করে থাকেন। আর এই কারণেই দর্শক তার অভিনয় এখন আর পছন্দ করছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button