Aratrika Maity: মোহনার থেকে আরাত্রিকা একটু বয়সে বড়, পড়ে একাদশ শ্রেণীতে! অথচ মিতুল চরিত্রে দাপিয়ে বেড়াচ্ছে আরাত্রিকা,কালকের পর্ব দেখে স্তম্ভিত দর্শকরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে “খেলনা বাড়ি” একটি। এই ধারাবাহিকে মুখ্য অভিনেত্রীর ভূমিকার অভিনয় করছে অভিনেত্রী আরাত্রিকা মাইতি এবং মুখ্য অভিনেতা চরিত্রে অভিনয় করছে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। প্রসঙ্গত বিশ্বজিৎ অনেকদিন ধরেই বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা কিন্তু আরাত্রিকা একজন নবাগতা অভিনেত্রী তার বয়সও খুব অল্প।

এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে একটি বাচ্চা মেয়েকে কেন্দ্র করে। যাকে কুড়িয়ে পায় মৃৎশিল্পী মিতুল পাল।আর সেই ছোট থেকে তার মা হয়ে ওঠে। কিন্তু সেই বাচ্চা মেয়ে গুগলির আসল বাবা হচ্ছে ইন্দ্রজিৎ লাহিড়ী যার সাথে ঘটনাচক্রে বিয়ে হয় মিতুলের। আরাত্রিক বয়স খুবই অল্প সে এখন একাদশ শ্রেণির ছাত্রী কিন্তু এই ধারাবাহিকের সে এত সুন্দর একজন পরিণত মেয়ের চরিত্রে অভিনয় করছে যা দেখে দর্শক মুগ্ধ।

প্রসঙ্গত ধারাবাহিকে গুগলির নিজের মা মিতুল নয়। কিন্তু তার সাথে যে গুগলি একটি মানসিক ও ভালোবাসার টান রয়েছে যেটা সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে আরাত্রিকা।তাই ধারাবাহিকে তাকে দেখে যেন মনে হয় সে সত্যিই একটা বাচ্চার মা আর সে বাচ্চাটাকে সে আগলে আগলে রাখে।

 

View this post on Instagram

 

A post shared by Aratrika Maity (@aratrika_official_)

আরাত্রিকা এত সুন্দর অভিনয় দর্শক বলছে যে মাত্র একাদশ শ্রেণীতে পড়ে এত বাচ্চা একটা মেয়ে কিন্তু তাও একটা মেয়ের মা না হয়েও একটা বাচ্চার কিভাবে মা হয়ে ওঠা যায় সেটা অভিনয় করছে আরাত্রিকা । কিন্তু উল্টোদিকে জি বাংলার আরও একটি ধারাবাহিক “গৌরী এলো” র অভিনেত্রী মোহনা মাইতির তুলনা টেনে এনে দর্শক এখানে তার অভিনয়ের সমালোচনা করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Aratrika Maity (@aratrika_official_)

প্রসঙ্গত জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক হলো “গৌরী এলো” যেখানে মুখ্য অভিনেত্রী চরিত্রে অভিনয় করছে দ্বাদশ শ্রেণীর ছাত্রী মোহনা মাইতি। যার অভিনয় নিয়ে দর্শকরা একাধারে করেছে প্রচুর সমালোচনা। কিন্তু এবার দর্শক আরাত্রিকার সাথে মোহনার তুলনা টেনে এনে বলছে আর আরাত্রিকা একাদশ শ্রেণির ছাত্রী আর মোহনার দশম শ্রেণির ছাত্রী তা সত্বেও দুজনের অভিনয়ের কতটা পার্থক্য। আরাত্রিকা একটা মায়ের চরিত্রে অভিনয় করেও এত সুন্দর ফুটিয়ে তুলছে কিন্তু উল্টোদিকে গৌরী একটা স্ত্রীর চরিত্র ভালো করে ফুটিয়ে তুলতে পারছে না।

 

View this post on Instagram

 

A post shared by Aratrika Maity (@aratrika_official_)

Back to top button