Slot Change: শুধু জি বাংলা বা স্টার জলসা নয়, পাল্টে যাচ্ছে সব সিরিয়ালের স্লট! হলোটা কী? না পড়লে আপনারই লস

টেলিপাড়ায় এখন ট্রেন্ডিং-এ সিরিয়াল বন্ধের হিড়িক। টিআরপির অভাবে স্টার জলসার একের পর এক চ্যানেলের জনপ্রিয় মেগা বন্ধ হচ্ছে। মাত্র কয়েক মাসেই বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার ‘বালিঝড়’। পাশাপাশি শোনা যাচ্ছে, ‘সোহাগ জল’ও বন্ধ হতে চলেছে। এরসাথে আরও কয়েকটি ধারাবাহিকের বন্ধ হওয়ার আশঙ্কা রয়েছে।

এরমধ্যে একটি হল ‘গাঁটছড়া’। এক একটা ধারাবাহিক বন্ধ হচ্ছে, আবার আসছে কিছু নতুন ধারাবাহিক। সম্প্রতি শুরু হতে চলেছে, দীপান্বিতা-সৈয়দ আরেফিনের নতুন মেগা ‘তুঁতে। এরই সাথে এও মনে করা হচ্ছে, শীঘ্রই শেষ হতে পারে ‘বাংলা মিডিয়াম’। বর্তমানে তাই ধারাবাহিকগুলো নিজেদের টিকিয়ে রাখার জন্য টিআরপির দিকে বিশেষ নজর রাখছে।

আর এই টিআরপি বাড়াতেই আজগুবি সমস্ত ঘটনার প্রবেশ করানো হচ্ছে ধারাবাহিকে। এরিমইধ্যে একঘেয়ে একইরকম পর্ব দেখে দুই ধারাবাহিকের উপর খেপে উঠল দর্শক। এক ‘জগদ্ধার্থী’ ও অন্যটি ‘গৌরী’। দর্শকদের মতে, এই দুই ধারাবাহিকের গল্পই বিরক্তকর। আর তাই ভালো ধারাবাহিকগুলো বন্ধ না করে এই দুই ধারাবাহিকের বন্ধের কথা তুলল সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি স্লটেও কিছু চেঞ্জের দরকার বলে মনে করেছেন স্টার জলসার দর্শক। ভুলভাল স্লট দেওয়া হয়েছে বলে খেপে উঠেছে দর্শক। তাদের মতে, যে ধারাবাহিকের টিআরপি জোট বেশি সেই ভাবেই তাদের সঠিক স্লট দেওয়া উচিত। অতয়েব, ৭ টাতে ‘তুঁতে’ (নতুন ধারাবাহিক), ৭:৩০ এ ‘হর গৌরি’, ৮ টায় ‘অনুরাগের ছোঁয়া’, ৮:৩০ এ ‘পঞ্চমী’, এরপর ৯:৩০ টায় ‘গাঁটছড়া’, যদি এটি বন্ধ হয়ে যায় তাহলে তারবদলে মিসিং ক্রু নিউ বা এসভিএফ দেওয়া যেতে পারে।

এরপর রাত ১০টায় ‘মেয়ে বেলা’, ১০:৩০ এ ‘এক্কা দোক্কা’ বা ‘গাঁটছড়া’ (যেটি সম্প্রচার হবে) রাত ১১ টায় ‘গোধূলি আলাপ’। তবে এই স্লটে ধারাবাহিক ‘জগদ্ধার্থী’ ও ‘গৌরী’কে বাদ দেওয়ার কথা বলছে। এর্বদলে নতুন ধারাবাহিক দেওয়া হোক, এমন দাবি করেছে। যদিও এই উক্ত স্লট চ্যানেল কর্তৃপক্ষের চোখে পড়লে আদোও কোনো পরিবর্তন করা হবে কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে।

Back to top button