এখনও ভালোবাসা ক্লিয়ার নয়, রঞ্জা সম্পর্কটাকে মানে না আর বিনা কেমিস্ট্রিতেই প্রেগন্যান্ট? ক্ষুব্ধ দর্শক! ট্র্যাকের শেষে ‘রাজরঞ্জা’র মিল চাইছে ভক্তরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। সদ্যই অনির্বাণের সঙ্গে রাধিকার বিয়ে সম্পন্ন হয়েছে। দর্শকদের বহুদিনের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়ল তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে তারা নতুন জীবনে প্রবেশ করেছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অক্ষায় ছিল অনেকেই। নানান বিপদ কাটিয়ে শেষমেশ তারা এক হতে, দর্শক কিছুটা নিশ্চিন্ত হল।

উল্লেখ্য, অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ ধারাবাহিকে। ‘এক্কা দোক্কা’তে অনির্বাণ অর্থাৎ প্রতীকের এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বাণের জুটি হোক। আমরা জানি, গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’।

পোখরাজ ও রঞ্জার জীবনের নতুন মোড়

কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বাণ। গল্প ঘুরে যায় ড: অনির্বাণ ও রাধিকার দিকে। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। সম্প্রতি পোখরাজের জীবনে এক খুশির খবর সামনে আসে, রঞ্জা জানায় সে গর্ভবতী। তাদের জীবনে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে।

লেখিকার উপর ক্ষিপ্ত দর্শক

পোখরাজ ভক্তদের মতে, অনির্বাণ ও রাধিকাকে দেখাতে গিয়ে ধারাবাহিক থেকে কোথাও হারিয়ে গিয়েছে পোখরাজ ও রঞ্জা। একপ্রকার লেখিকা তাদের সাইড করে দিয়েছে। আমরা জানি, পরিস্থিতির শিকার হয়ে পোখরাজের সঙ্গে রঞ্জার বিয়ে হয়েছে। যদিও পরবর্তীকালে রঞ্জার ব্যবহারে পোখরাজ রঞ্জাকে ভালোবাসতে বাধ্য হয়। দুজনের মধ্যে দূরত্ব কমতে শুরু হয়। তারা দুজনেই একে অপরকে অনেক বিশ্বাস ও সম্মান করে।

দর্শকরা কি দাবি করছেন?

দর্শকদের মতে, পোখরাজের জীবনে নতুন খবর আসার আগে তাদের কেমিস্ট্রিটা আরও দেখানো উচিত ছিল। তাদের সম্পর্কের ওঠা-পড়া, দুজনের দুজনের জন্য ভালোবাসা অনুভব করা, ঝগড়া, রাগারাগি, অভিমান -এসকল কিছু না দেখিয়েই লেখিকা মনে মনে তাদের সম্পর্ককে এগিয়ে নতুন অধ্যায়ে গিয়ে পৌঁছেছেন। যা মোটেই পছন্দ করেননি দর্শক। তাই এবার দর্শক চান, লেখিকা যাতে রাধিকার মতোই পোখরাজ ও রঞ্জার মতো সুন্দর জুটিকে গুরুত্ব দিয়ে তাদের সুন্দর কেমিস্ট্রিকে এবার পর্দায় সুন্দরভাবে তুলে ধরেন।

Back to top button