Ekka Dokka: ‘সালোকসংশ্লেষের মাধ্যমে রাধিকা প্রেগনেন্ট’! সন্দেহের লিস্টে তিন পুরুষ! গুড্ডিকে ছাড়িয়ে গেলো রাধিকার পরকীয়া?

দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় ‘এক্কা দোক্কা’ বর্তমানে নিজেদের গল্পের মোড় ঘুরিয়ে দিয়েছে অনেকটাই। ধারাবাহিকের প্রথম থেকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল।

আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়। এই দূরত্বের মাঝেই ধারাবাহিকে নয়া মোড় আনে লেখক। নায়ক-নায়িকা দুজনের জীবনই এগোয় আলাদা আলাদা দিকে। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহর চরিত্রে প্রতীক। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। ড: গুহর এন্ট্রি হওয়ার পর পোখরাজ নয় রাধিকা

আর প্রতীকের জুটিকে বেশি চাইতে থাকে দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল। সম্প্রতি ধারাবাহিকে রাধিকাকে ড: গুহর সঙ্গে বেশি দেখা যাওয়ায় খেপে উঠেছিল দর্শক। রাধিকার আগে একজনের সঙ্গে সম্পর্ক ছিল। তারপর পোখরাজের সঙ্গে তা বিবাহ হয়। যদিও তাদের ডিভোর্সও হয়েছে বহুদিন। এরপরই ড: গুহর তার বিয়ের কথা চলছে। এরই মাঝে হঠাৎ রাধিকার প্রেগনেন্সির কথা সামনে এল।

যা দর্শকদের ভাবনায় ফেলে দিল। বর্তমানে রাধিকার সঙ্গে কারোর তেমন সম্পর্ক নেই, যেখানে সে প্রেগনেন্ট হতে পারে। তবে এটা কিভাবে সম্ভব? কে এই সন্তানের বাবা? পল ওর বিয়ের আগে ওকে পছন্দ করত, দিয়ে ডিভোর্স অবধি পোখরাজ, ডিভোর্সের পর আবার অনির্বাণ! এদের মধ্যে কে এই সন্তানের বাবা?

সোশ্যাল মিডিয়ায় চলছে এ নিয়ে জোড় চর্চা। মজা করে এক দর্শক বলেন, পৃথিবীর প্রথম মহিলা যিনি সালোকসংশ্লেষের মাধ্যমে প্রেগন্যান্ট হয়েছে এবং তিনজনকে বাচ্চার বাবা সন্দেহ করা হচ্ছে। যদিও লেখক গল্পের মোড় কোনদিকে ঘোরানোর চেষ্টা করছে তা নিয়ে বেশ দ্বন্দ্বে দর্শক। আদৌ কি সত্যি রাধিকা প্রেগনেন্ট? তা নিয়েও দর্শকদের মনে সন্দেহের বীজ বুনছে।

Back to top button