ফোন গুঁজেছেন নি’ম্না’ঙ্গে! সবাইকে দেখিয়ে দিলেন… বাঙালি নায়কের ছবি দেখে ‘উরি উরি বাবা’ বলছে মেয়েরা

ধারাবাহিক, ওয়েব সিরিজ, রিয়্যালিটি শো-এর পাশাপাশি বড় পর্দাতেও কাজ করেছেন তিনি। নতুন নতুন অবতারে এসেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। কিছুদিন আগেই জানা গিয়েছিল, মুম্বই পাড়ি দিচ্ছেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য। ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ এখন তিনি।

কখনও গোবিন্দ, আবার কখনও অপুর স্বামী দীপু কিংবা ভাসান বাপি হয়ে দর্শকের অন্দরমহলে পৌঁছে গিয়েছেন রোহন ভট্টাচার্য। এখন সময়টা তাঁর বেশ ভালোই যাচ্ছে রোহনের। দেবের সঙ্গে ‘বাঘাযতিন’ ছবিতেও অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি। পাশাপাশি বলিউডে যশরাজ ফিল্মসের ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ পান রোহন।

তবে বর্তমানে তারকারা বেশি জনপ্রিয় হচ্ছে তাঁদের শেয়ার করা ছবি ভিডিওর মাধ্যমে। কারণ ভক্তরা এখন বেশি তাঁদের প্রিয় নায়ক – নায়িকাদের ব্যক্তিগত জীবন দেখতে উৎসাহী। আর তাই তাঁদের কোনো ছবি বা ভিডিও প্রকাশ্যে আসলেই ভাইরাল হয়ে পরে।

পাশাপাশি তাঁরাও তাঁদের জীবন শেয়ার করে দেন ভক্তদের মাঝে। তবে সেই ভিডিও শেয়ার করতে গিয়ে কিছু তারকা ট্রলার শিকার হয়ে পড়েন। এবার সেরূপই কিছু ঘটল অভিনেতা রোহন ভট্টাচার্য-এর সাথে। রোহন তাঁর উন্মুক্ত শ’রীরের একটি ছবি দেন। যার সাথে তিনি লেখেন, ‘1 week no workout no proper diet. Still having waves’ এই ছবি দেখে ভক্তদের কম্যান্টেসের পাহাড় ভেঙে পরে।

আবার অন্যদিকে অনেকেই ছবিটি দেখে ট্রোল করেছেন। ছবিটি তোলার জন্য রোহন ফোনটি রাখেন প্যান্টের ভে’তর। যাতে ফোনটি সেখানে আটকে থাকে, আর পুরো ব’ডির ছবি আসে। আর তারপরই অনেকে সেটার নিন্দা করেছেন, আবার অনেকে নিজেদের মধ্যেই হাসাহাসি শুরু করেছেন।

Back to top button