‘বাঃ মেডিক্যাল এন্ট্রান্সে স্মার্ট ওয়াচ পরে পরীক্ষা দিচ্ছে’! স্টার জলসা ‘তোমাদের রাণী’র প্রোমো দিতেই খুঁজে খুঁজে ত্রুটি বের করে হচ্ছে খিল্লি

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ।

স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। এবার শোনা যাচ্ছে, জি, স্টার, সান বাংলায় পাল্লা দিয়ে আসছে আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক। সম্প্রতি একটি নতুন ধারাবাহিকের প্রোমো সামনে এল। স্টার জলসায় আসতে চলেছে ‘তোমাদের রাণী’। এক অন্যরকমের গল্প আবার সকলের মন জয় করে নেবে।

স্টার জলসার নতুন ধারাবাহিক

ইতিমধ্যেই চ্যানেলে আসা ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে। এবার তাকে টক্কর দিতে এল আরও এক নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’। একজন মা নাকি সংসার বাচ্ছা সামলে আর কিছুই করে উঠতে পারে না, সমাজের এই বদ্ধমূল ধারণাকে বদলাতেই আসছে এই ধারাবাহিক। মায়েদের আলাদা করে স্বপ্ন, আকাঙ্ক্ষা বা সত্তা থাকতে নেই। একবার মা হয়ে গেলে তার পরিচয় ওটাই। এবার সেই ধারণা, ভাবনা বদলাবে এই ধারাবাহিক। সে দেখিয়ে মা হয়েও নিজের স্বপ্নপূরণ করা যায়, সফল হওয়া যায় আবার সংসারের সব দায়িত্ব পালন করা যায়।

ধারাবাহিকের গল্প কি বলছে?

সদ্য আসা প্রোমো ভিডিওতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একজন মেডিক্যাল কলেজে আসে এন্ট্রান্স এক্সাম দিতে। দেখা যায়, তার বর তার সেই মনোবল ভাঙার চেষ্টা করেছে। তার দ্বারা দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামীর। কিন্তু বরের দেওয়া চ্যালেঞ্জ নিয়েই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সুযোগ পায় ডাক্তারি পড়ার। সমাজের হাসাহাসি, কটাক্ষ সহ্য করে স্ত্রী, মা ও একজন ডাক্তার হয়ে দেখাবে রানী। নিজের লক্ষ্যে অবিচল থেকে কী করে স্বপ্ন সফল করবে রানী, তা নিয়েই এই ধারাবাহিক।

ট্রোলের মুখে নতুন সিরিয়ালের প্রোমো

কিন্তু ধারাবাহিকটির গল্প সুন্দর হলেও কিছু ভুল জিনিস চোখ বেরোয়নি দর্শকদের। প্রোমো আসার সাথে সাথে দর্শকদের ট্রোলের মুখে পড়ল সিরিয়াল। দর্শকদের বক্তব্য, “ভারতে মেডিক্যাল টেস্ট বা নিট মানে অনেক কড়াকড়ি ব্যাপার। সেখানে aspirant কখনোই smart watch পড়ে যেতে পারে না। বোর্ড নিয়ে যেতে পারে না। আর এরম পরীক্ষার মাঝে তো হুট করে আরই ঢুকতে পারবে না। সব কিছুর নিয়ম রয়েছে। আর তাছাড়া মেডিক্যালের এন্ট্রান্স এক্সামের রেজাল্ট এরম কলেজে বেরোয় না। অনলাইনে generate হয়। তাই এটাকে semester exam বলা উচিত ছিল”।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button