Bangla Serial

Nabab Nandini:এদিকে বাড়িতে নুন আনতে পান্তা ফুরোচ্ছে, কিন্তু নতুন বউ নন্দিনীর হাতে মোটা মোটা সোনা দিয়ে মোড়া শাঁখা পলা! ‘কমলিকা গিফট করল‌ নাকি?’, কটাক্ষ নেটিজেনদের

আজকাল সিরিয়াল যে গল্প নিয়ে শুরু হয় তার কিছুই পরে মেলানো সম্ভব হয় না। আর তার সাথে যদি আপনি বাস্তবের মিল খুঁজতে চান তা আরো হাস্যকর হয়। তবে একটা সময় ছিল যার জন্য ধারাবাহিককে মানুষ এত পছন্দ করেছিল। তার কারনই ছিল মানুষ বাস্তবতার সাথে টিভির পর্দার ধারাবাহিককে অনেকটা বেশি মেলাতে পারতো। কিন্তু আজকাল ধারাবাহিকগুলোতে আধুনিকতার ছোঁয়া দিতে দিতে এত বেশি অবাস্তব করে দিচ্ছে যা দর্শকরা আর পছন্দ করতে পারছে না।

সম্প্রতি জি বাংলা এবং স্টার জলসায় বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। তার প্রত্যেকটার গল্প ভিন্ন ভিন্ন। প্রত্যেকটি ধারাবাহিকেই রয়েছে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। কিন্তু গল্প যেমনই হোক না কেন সেখানে বাস্তবতার বড় অভাব। তাই দর্শকও সেগুলোকে এতো পছন্দ করছে না।

প্রসঙ্গত স্টার জলসায় বেশ কয়েক সপ্তাহ আগে শুরু হয়েছে ধারাবাহিক “নবাব নন্দিনী”। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং অভিনেতা রেজওয়ান শেখকে। বর্তমানে এই ধারাবাহিকে নবাব এবং নন্দিনীর বিয়ে হয়ে গেছে এবং নন্দিনী বেশ সুন্দর ভাবে শাড়ি গয়না পরে নতুন বউয়ের মতই সেজেছে।কিন্তু নন্দিনীর এই সাজের মধ্যেই রয়েছে অবাস্তবতা। যেখানে গল্পে দেখানো হচ্ছে নবাবরা এত বেশি আর্থিক অনটনে ভুগছে যে তারা আলু সেদ্ধ ভাত খাচ্ছে। কিন্তু উল্টোদিকে নন্দিনীর হাতে রয়েছে সোনা দিয়ে মোড়া, মোটা মোটা শাঁখা পলা।

সেই নিয়েই দর্শকরা শুরু করেছে কটাক্ষ করা। তারা বলছে যাদের আর্থিক অবস্থা এত খারাপ তাদের এত সোনার গয়না কোথা থেকে আসছে? বাস্তব জীবনে একটা মধ্যবিত্ত পরিবারেও এত বেশি সোনার গয়না পরা হয়ে ওঠে না আর উল্টোদিকে ধারাবাহিকে পয়সার অভাবে খেতে না পেয়েও মোটা মোটা সোনার গয়না পরছে। যদিও আসলে তো এগুলো ইমিটেশনের গয়না কিন্তু এমন ভাবে দেখানো হচ্ছে মনে হচ্ছে সোনা বাঁধানো শাখা পলাই পরেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button