Bangla Serial

EPJNSH: অনেকদিন ধরেই তাকে দেখা যাচ্ছে না, এবার আমাদের এই পথ থেকে বাদ পড়ল এই প্রধান অভিনেতা! গলায় হতাশার সুর, মন খারাপ নায়কের

আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক দীর্ঘ এক বছরের ওপর হয়ে গেল চলছে। তবে এর একটা জিনিস নিয়ে মানুষের অনেক রাগ আছে। পরিচিত মুখদের হুটহাট সরিয়ে দেওয়া হয়।এবার তারা নিজেরা সরেন নাকি নির্মাতাদের সঙ্গে সমস্যা করে চলে যান সেটা কেউ জানেনা। একটা সময় এমন হয়ে গেছিল যে শুধু টুকাই আর উর্মি বাদে সকলেই বদলে যাবে এরকম একটা ধারণা তৈরি হয়ে গেছিল।

এর মাঝে আমরা দীর্ঘদিন ছোট দাদু আর ছোট ঠাম্মিকে দেখতে পাইনি। দর্শক খুব রেগে গেছিল তাদেরকে দেখতে না পাওয়ায় এবং অসন্তোষ বুঝতে পেরে তড়িঘড়ি তাদেরকে আবার ফিরিয়ে নিয়ে আসা হয়। তবে এবার মনে হচ্ছে আরেকজনের ক্ষেত্রেও সেই কাজটা করতে হবে।


বহুদিন ধরে আমরা কিন্তু ভিকিকে আর দেখতে পাচ্ছি না। প্রথমত ভিকিকে বদল করা হয়েছিল। প্রথমে অরিন্দ্য ব্যানার্জি ভিকির চরিত্রে অভিনয় করতেন। পরবর্তীকালে তাকে সরিয়ে বিশ্ববসু বিশ্বাসকে আনা হয় কিন্তু এখন তাকে দেখা যাচ্ছে না। উর্মি আর টুকাইয়ের এত বড় একটা ঘটনা ঘটে গেল অথচ ভিকি নেই এটা বেশ অদ্ভুত লেগেছে সকলের।

Mithai (Zee Bangla) TV Serial Cast, Timings, Story, Real Name, Wiki & More
এই প্রসঙ্গে বিশ্ববসু বিশ্বাসকে জিজ্ঞাসা করলে তিনি জানান যে নিশ্চয়ই কোন কারণ আছে বলে নির্মাতারা তাকে সরিয়ে রেখেছেন। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে তিনি নিজেও এখনো ঠিক করে জানেন না কেন তিনি বাদ পড়লেন। সকলে অনুরোধ করছেন যে ভিকিকে ফিরিয়ে আনুন এই পরিস্থিতিতে। কারণ সেও তো সরকার পরিবারের একজন ছেলে হিসেবেই গণ্য হয়েছিল। এই কঠিন পরিস্থিতিতে ভিকিকে পজিটিভ ভাবে আনা হোক তাহলে টিআরপি আরো বাড়বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button