হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী! কেমন আছেন? জানালেন খোদ বর্ষীয়ান অভিনেত্রী

বাংলা বিনোদন জগতের একজন খ্যাতিনামা অভিনেত্রী তিনি। সেই স্বর্ণযুগ থেকে অভিনয়ের মাধ্যমে তিনি জিতে এসেছেন আপামর সিনেমা প্রেমীদের মন। অভিনয়কে ভালোবেসে তিনি তার জীবনের সবটাই সোপে দিয়েছেন অভিনয়ে। সত্যজিৎ রায় থেকে ঋতুপর্ণ ঘোষ, উত্তম কুমার থেকে অমিতাভ বচ্চন, সৌমিত্র চট্টোপাধ্যায় থেকে মিঠুন চক্রবর্তী একের পর এক নামী দামি অভিনেতা এবং পরিচালকের সঙ্গে কাজ করে তিনি খোদাই করেছেন ভারতীয় সিনেমার ইতিহাসে নিজের নাম। ভানু বন্দ্যোপাধ্যায়ের সিনেমা ভানু পেল লটারির মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lili Chokroborty)

অভিনেত্রীর সিনেমাগুলো মধ্যে ভানু গোয়েন্দা জোহর আসিস্টিয়েন্ট, দুই পুরুষ, পিতা স্বর্গ পিতা ধর্ম, বিপাশা, চোখের বালি, সুন্দরী বউ, মান সম্মান, কলঙ্কিনী কঙ্কাবতী, শাখা প্রশাখা, দেয়া নেয়া, মায়ের অধিকার, অবলম্বন, খাদ, চিনি ২, পোস্ত, সাঁঝবাতি, তুমি ও তুমি, রাজকাহিনী, বসু পরিবার, ফুলেশ্বরী, শেষ চিঠি, কিশমিশ সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও একদিন আচানক, ছাড়াও আলাপ এবং চুপকে চুপকে সিনেমায় তিনি অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের সঙ্গে।

তবে শুধু সিনেমাতেই নয়, তার অবাধ বিচরণ ছিল ধারাবাহিকেও। তুমি রবে নীরবে, গোয়েন্দা গিন্নি, ভুতু ধারাবাহিকে তার অভিনয় একইভাবে নজর কেড়েছিল দর্শকদের। বর্তমানে ৮২ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেত্রী অভিনয় করছেন জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে। ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন সৃজনের ঠাকুমা এবং পর্ণার ঠাকুমা শাশুড়ি হেমনলিনী দেবীর চরিত্রে। ধারাবাহিকে তার অভিনয় খুব পছন্দ করেছেন দর্শকরা।

তবে বেশ কিছু সময় ধরে ধারাবাহিকে আর দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। সে নিয়েই চিন্তিত ধারাবাহিকের দর্শকরা। অনেকেই জানিয়েছেন তারা ধারাবাহিকের তার চরিত্রটিকে খুব মিস করছেন। সেই নিয়েই ছড়াতে শুরু করে সংবাদ। কোথায় গেলেন তিনি? কেন ফিরছেন না ধারাবাহিকে? এইসব প্রশ্নের মধ্যে আচমকাই শোনা যায় হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী লিলি চক্রবর্তী। ফুসফুসের সমস্যায় নাকি ভুগছিলেন তিনি। সম্প্রতি সংবাদ মাধ্যম থেকে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। জানান কি বলেছেন তিনি?

অভিনেত্রী জানিয়েছেন এখন তিনি সুস্থ আছেন। বর্তমানে তিনি ব্যস্ত আছেন কৌশিক গাঙ্গুলির সিনেমা অযোগ্যর ডাবিংয়ের কাজে। তাহলে ধারাবাহিকে আর ফিরছেন না তিনি? এই প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি নিজেই। অভিনেত্রী বলেছেন খুব শীঘ্রই তিনি ফিরবেন ধারাবাহিকে। তিনি জানিয়েছেন “গত ১২ দিন ধরে আমি খুব অসুস্থ ছিলাম। হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। বুধবার একটু সুস্থ বোধ করায় কৌশিক গাঙ্গুলি অযোগ্যর ডাবিংয়ে যাচ্ছি। খুব শীঘ্রই ধারাবাহিকে ফিরব। আগেই ডাবিংটা হওয়ার কথা ছিল কিন্তু অসুস্থতার কারণে করতে পারিনি।” অভিনেত্রী তাড়াতাড়ি অভিনয়ে ফিরুন এই কামনা করি।

Back to top button