‘তোমাদের রানী’ দর্শকদের জন্য রয়েছে চরম দুঃসংবাদ! কি সেই খারাপ খবর?

স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani) আসার পর থেকেই দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের প্রথম প্রোমোই দর্শকদের খুব ভালো লেগেছিল। মাত্র কিছুদিনের মধ্যেই স্টার জলসাকে ‘তোমাদের রানী’ এনে দিয়েছে খুব ভালো টিআরপি। উক্ত মেগার প্রধান নায়ক দুর্জয় (Durjay) ও নায়িকা রানীর (Rani) রসায়ন বর্তমানে বেশ জমে উঠেছে।

রানী ও দুর্জয়ের প্রেমের শুভারম্ভটি যেমন ছিল চমকদার, ঠিক তেমনই রানী ও তার বন্ধু দেবযানীর বন্ডিংটাও ছিল খুব সুন্দর। প্রথমদিন থেকেই রানী ও দুর্জয়ের এ-ই জুটিকে দর্শকরাও অনেক ভালোবাসা দিয়েছেন। যদিও এই মেগার গল্প অন্যান্য মেগার গল্পের থেকে অনেক আলাদা। রানী তার নিজের ডাক্তার হওয়ার স্বপ্নপূরণ করতে চলেছে।

স্বামী ও সন্তানকে সামলে কিভাবে রানী তার নিজের স্বপ্নপূরণ করবে, তাই দেখার অপেক্ষায় দর্শক। রানী ও দুর্জয়ের মধ্যে সম্পর্ক হোক, সেটা চেয়েছিল রানীর বন্ধু দেবযানী। দেবযানী প্রথম থেকে রানী ও দুর্জয়কে এক করতে চেয়েছিল। যদিও রানী ও দেবযানীর জীবনের লক্ষ ছিল অনেক আলাদা। রানী ডাক্তার হতে চেয়েছে কিন্তু দেবযানী বিয়ে করে সুন্দর সংসার করার স্বপ্ন দেখে।

দেবযানীর জন্যই ধীরে ধীরে রানী ও দুর্জয় কাছাকাছি আসে। কিন্তু রানীর বৌভাতের দিন ঘটল অঘটন।অল্পসময়ের সম্পর্কের মধ্যেই রানী ও দুর্জয় ঘনিষ্ঠ হয়ে পরে। আর তা প্রকাশ্যে আসতেই দুই পরিবারেই সমস্যা তৈরী হয়। আর তখনই রানীকে তড়িঘড়ি বিয়ে দিয়ে দেওয়ার ব্যবস্থা করে রানীর বাবা। এবার সামনে এল এক খারাপ খবর।

কিছদিনের মধ্যেই রানীর বন্ধু দেবযানী রানীর ভিলেন হবে। রানী দুর্জয়কে বিয়ে করে শ্বশুরবাড়ি গেলে দেবযানী রানীর নানাভাবে ক্ষতি করার চেষ্টা করবে। বর্তমানে দেবযানী চায় না, রানী দুর্জয়কে বিয়ে করুক। কারণ সে নিজের পরিবারে কোনও অশান্তি চায় না। তাই খুব শীঘ্রই বেস্ট ফ্রেন্ড শত্রুতে পরিণত হতে চলেছে।

Back to top button