শ্বশুরবাড়িতে পিসি শাশুড়ির চক্রান্তের শিকার হয়ে গুরুতর অসুস্থ প্রাণপ্রিয় মেজদি সন্ধ্যা! দিদিকে দেখতে এসে নীলের মুখোমুখি তারা! কী হবে এবার?

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে কামাল করছে ধারাবাহিক সন্ধ্যাতারা (Sandhyatara)। দর্শকদের চোখে দারুণ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি। নিজের অভিনয় দিয়ে দর্শকদেরও মন ফের একবার জিতে নিয়েছেন অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra)। টিআরপি জিতে নেওয়া শুধু সময়ের অপেক্ষা।

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় একেবারে পঞ্চম স্থানে উঠে এসেছে ধারাবাহিক সন্ধ্যাতারা।‌ নিঃসন্দেহে গল্পের জমাট বুনন এবং প্রত্যেকের দুধর্ষ অভিনয় অল্প সময়ের ব্যবধানেই এই ধারাবাহিকটিকে জনপ্রিয় করে তুলেছে। এই পথ যদি না শেষ হয় পরবর্তী অন্বেষার দ্বিতীয় ধারাবাহিকটিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

কী কারণে জনপ্রিয়তা পেল সন্ধ্যাতারা?

পোড়খাওয়া দুই নায়িকা ও নবাগত এক নায়ককে নিয়ে শুরু হ‌ওয়া এই ধারাবাহিকটি অল্প সময়েই জনপ্রিয়তার শীর্ষে উঠে পড়েছে। ইতিমধ্যেই দারুণ ফ্যান ফলোয়িং তৈরী হয়ে গেছে এই ধারাবাহিকের। স্বতঃস্ফূর্ত অভিনয়, অসামান্য কৌতুকরসে নিজের অভিনয় দিয়ে দর্শকদের বাকরুদ্ধ করে দিয়েছেন অন্বেষা হাজরা। উল্লেখ্য, এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র হল সন্ধ্যার শাশুড়ির চরিত্রটি। এমন শাশুড়ি মা যেন সবাই পান এমনটাই বলছেন বাঙালি দর্শকরা।

প্রসঙ্গত উল্লেখ্য, দুই বোন এবং তাদের জীবনে আসা একজন নায়ককে ঘিরে এই ধারাবাহিকের গল্প। অর্থাৎ বলা যায় ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। উল্লেখ্য , এই ধারাবাহিকের দুইজন নায়িকা হল সন্ধ্যা এবং তারা। কলেজে পড়াকালীন সন্ধ্যার ছোট বোন তারা এবং নায়ক আকাশীলের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।‌ সন্ধ্যা রাত-দিন পরিশ্রম করে নিজের বোনকে শহরের কলেজে পড়তে পাঠিয়েছিল নিজের বোনকে ঘিরে তার চোখে প্রচুর স্বপ্ন। অন্যদিকে তারাও দিদি অন্ত প্রাণ। আর সেই দিদির জন্যই নিজের ভালোবাসার পরিত্যাগ করে তারা।

কিন্তু কেন নিজের ভালোবাসা পরিত্যাগ করেছিল তারা?

উল্লেখ্য, তারা এবং আকাশ নীল একে অপরকে ভালবাসলেও কিন্তু নিজের ছেলের বউ হিসেবে আকাশনীলের মা পছন্দ করেন সন্ধ্যাকে। তিনি নিজের ছেলের বউ হিসেবে একজন দৃপ্ত চেহারার, কঠিন মানসিকতার অথচ ভালো মনের একজন মানুষের খোঁজে ছিলেন তিনি। আর সেই সবটাই তিনি খুঁজে পান সন্ধ্যার মধ্যে। আর তাই সন্ধ্যাকে তিনি নিজের ছেলের বউ হিসেবে বাড়িতে নিয়ে এলেও আকাশ নীল সন্ধ্যাকে মেনে নিতে পারেনা। তার মন জুড়ে শুধু তারা। অন্যদিকে আবার তারাও দিদির বিয়ের পর থেকেই বেপাত্তা।

নীলের মুখোমুখি তারা

কিন্তু শ্বশুর বাড়িতে আসার পর থেকেই বিভিন্ন বিপদের মুখে পড়তে হচ্ছে সন্ধ্যাকে। এরইমধ্যে শয়তানি করতে এই পরিবারে এসে হাজির হয়েছে আকাশনীলের পিসি ঠাম্মি। যথারীতি এসেই একের পর এক চাল চেলে তিনি সন্ধ্যা এবং তার শাশুড়িকে অপদস্থ করার চেষ্টা করে চলেছেন। সম্প্রতি তিনি কিছু একটা খাইয়ে অসুস্থ করে দিয়েছেন সন্ধ্যাকে। আর নিজের মেজদির অসুস্থতার খবর পেয়ে ছুটে এসেছে তারা। আর তখন‌ই আকাশনীল জানতে পারে সন্ধ্যাই তারার দিদি। নীলের মুখোমুখি হয় তারা। এবার কী হবে?

Back to top button