‘গত এক সপ্তাহ ধরে আমার লুক নিয়ে এত এক্সপেরিমেন্ট হয়েছে আমি ক্লান্ত’! অনুরাগের ছোঁয়া থেকে বিরতি নিচ্ছেন ‘মিশকা’ অহনা?

স্টার জলসার (Satr Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বেঙ্গল টপার হিসাবে ধারাবাহিকটি টিআরপিতে বরাবর প্রথম সাথেই রয়েছে। আমরা জানি, প্রতিটি গল্প তখনই দর্শকমন ছুঁতে পারে, যখন গল্পের নায়ক-নায়িকা-খল নায়িকা সকলের অভিনয় নিখুঁত হয়। আর এই ধারাবাহিকটি তারই একটি উদাহরণ। ধারাবাহিকের নায়ক-নায়িকার পাশাপাশি খল নায়িকার ডিম্যান্ডও খুব বেশি।

একটা ধারাবাহিকের সফলতার পিছনে খলনায়িকার গুরুত্বও অনেকটাই বেশি। খলনায়িকা না থাকলে একপ্রকার গল্পকেই এগোনো যাবে না বলা যায়। আর এই খল নায়িকার জন্যই গল্পে আনা যায় নানান ট্যুইস্ট। বর্তমানে অনুরাগের ছোঁয়া’ও হয়ে উঠেছে ধারামাকাদার। সম্প্রতি ধারাবাহিকের নায়ক সূর্য (Surjyo) ও নায়িকা দীপার (Deepa) মিল হওয়ার পরই মিশকার জন্য এক নতুন বিপদের মুখে পড়েছে সূর্য।

আমরা জানি, মিশকা (Mishka) সূর্য ও দীপাকে আলাদা করতে অবৈধ ভাবে গর্ভবতী হয়েছে। আর সে সকলের সামনে সূর্যকে দোষারোপ করে। সূর্য মিশকার কথা না মানলে মিশকা আরও বড় পরিকল্পনা করে। এরপরই সূর্যকে মিশকার খুন ও তার বডি লুকিয়ে রাখার দোষে গ্রেফতার করা হয়। যদিও মিশকা বেঁচে রয়েছে। সে সূর্যকে এতটাই ভালোবাসে যে একের পর এক ভুল করে চলেছে।

বর্তমানে যেহেতু মিশকা সকলের কাছে মৃত, তাই সে নানান বেশে ঘুরে বেড়াচ্ছে দীপার আশেপাশে। কখনও সে বুড়ির বেশে সূর্যের সাথে দেখা করতে জেলে যায়, কখনও সাধিকার বেশে দিপাকে খুন করার চেষ্টা করে আবার কখনও ডাক্তারের বেশে ধরা দেয় মিশকা। এই এক সপ্তাহে মিশকাকে আমরা নানা বেশে দেখতে পাই।

ধারাবাহিকের মেন্ খল নায়িকা ‘মিশকা’র বেশে রয়েছে অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে নানান চর্চা হলেও, তাঁর অভিনয় ও রূপ মুগ্ধ করে দর্শকদের। হয়তো তিনি হলেন পর্দার সবচেয়ে সুর্ন্দরী খল নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিশকা ওরফে অহনা বলেন, গত এক সপ্তাহে তাঁর লুক নিয়ে এতো এক্সপেরিমেন্ট করা হয়েছে, যে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। তবে এই অনুভূতিটি দারুন।

Back to top button