Bangla Serial

Bhabna-Pratyusha: দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে মা লক্ষ্মী প্রত্যুষা পালের বিয়ের গোপন কথা ফাঁস করে দিলেন বন্ধু ভাবনা ব্যানার্জি! শুনে মাথায় হাত রচনার, দেখুন তো এরকম ছেলে পান কিনা

বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা পাল এবং ভাবনা ব্যানার্জি । দুজনেই একে অপরের খুব ভালো বন্ধু। একে অপরের সোশ্যাল মিডিয়াতেও দেখা যায় দুজনকে। ইন্ডাস্ট্রিতে এসেই দুজনের বন্ধুত্ত্ব হয় আর যত দিন যায় আরো বেশি গাঢ় হতে শুরু করে।

প্রসঙ্গত , প্রত্যুষা পাল বেশ জনপ্রিয় একজন মুখ দর্শকদের কাছে। “তবু মনে রেখো” , “মহালক্ষ্মী” , “গুরিয়া যেখানে গুড্ডু সেখানের” মতো জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। উল্টোদিকে ভাবনা ব্যানার্জী বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ অনেক বছর ধরেই কাজ করছেন। “মা “, “সৌদামিনীর সংসার”, “বেনেবউ”, “কড়িখেলা” একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে তাকে।

মিঠাই'তে এন্ট্রি নিচ্ছেন 'মা' সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী, নতুন চমক নিয়ে  হাজির মোদক পরিবার
তবে সম্প্রতি দুই অভিনেত্রীর কাউকেই অভিনয়ে দেখতে পাওয়া যাচ্ছে না।সম্প্রতি দুই অভিনেত্রী একসাথে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো “দিদি নম্বর ওয়ানে” খেলতে এসেছিলেন। এসে একে অপরের সম্পর্কে নানান কথা ফাঁস করলেন সঞ্চালিকা রচনা ব্যানার্জির সামনে। সেখানেই ভাবনা, প্রত্যুষার প্রেম, বিয়ে নিয়ে একাধিক কথা বলে দেন।

অভিনেত্রী বলেন, “প্রত্যুষা ১৯ বছর বয়সে ঠিক করে ছিল বিয়ে করে ফেলবে। প্রত্যুষা আমকে বলেছিল বিয়ে করবো সংসার করবো কাজ করবো আর কি চাই বল!”তিনি আরো বলেন, যে প্রত্যুষা মাঝে মাঝেই তাকে ফোন করে বলেন ‘এবার আমি বিয়ে করে নেবো’।

Pratyusha Paul on Twitter: "Fairytale state of mind 🧚🏻‍♀️🪄✨🌷❄️💭  https://t.co/cyinNC7NUR" / Twitter
এইসব খুনসুঁটির মধ্যে দিয়েই রিয়েলিটি শোয়ের পর্বটি বেশ পছন্দ করেছে দর্শকরা। দুই অভিনেত্রী বন্ধুত্ব দেখে দর্শকদের একাংশ প্রশংসায় ভরিয়েছেন। আবার দুই অভিনেত্রীর ভক্তরা তাদের দুজনকেই আবার টিভির পর্দায় দেখতে পাওয়ার কোথাও তুলে এনেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button