বিরাট খবর! অসুস্থতা কাটিয়ে একসঙ্গে পর্দায় ফিরছেন দুই কিংবদন্তি সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মাধবী মুখোপাধ্যায়! কবে আসছে তাদের ধারাবাহিক?

বিনোদন জগতের স্বর্ণযুগের দুইজন কিংবদন্তি শিল্পী তারা। বাংলা এবং বাঙালিকে তারা সম্বৃদ্ধ করিয়েছেন তাদের সিনেমার মাধ্যমে। কখনও হাসিয়েছেন, কখনও ভিজিয়েছে আঁখি। তাদের অভিনয়ের জাদুতে তারা বারবার মুগ্ধ করেছেন আপামর বাংলা সিনেমার দর্শকদের। উত্তম কুমার থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়, বাংলার তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে সমান তালে অভিনয় করে তারা অর্জন করেছেন খ্যাতি। তারা হলেন বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri chattopadhyay) এবং মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukhopadhyay)

মাল্যদান, বিধিলিপি, বসু পরিবার, নিশি পদ্ম, শেষ চোখ, অবাক পৃথিবী, ভ্রান্তবিলাস, উত্তরায়ণ, সহযাত্রী, মৌঁচাক, অন্নপূর্ণার মন্দির, মুক্তিস্নান, নতুন দিনের আলো, অভাগিনী, অভয়ের বিয়ে, শেষ অংক, নিশি পদ্ম প্রতিশোধ, গলি থেকে রাজপথ থেকে শুরু করে বর্তমানে প্রাক্তন, ঠাকুমার বয়ফ্রেন্ড, প্রধান সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। অপরদিকে চারুলতা, কাপুরুষ, মহানগর, সুবর্ণরেখা, দিবা রাত্রির কাব্য, থানা থেকে আসছি, ছদ্মবেশী, বনপলাশের পদাবলী, সাহেব, বন্দিনী কমলা, বাঞ্ছারামের বাগান, শঙ্খবেলা, বিরাজ বউ, শ্রীপত্র, সন্ত্রাস, অগ্নিশ্বর সহ একাধিক সিনেমায় কাজ করে মানুষকে তাক লাগিয়েছেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়।

জানুয়ারি মাসে মৃণাল সেনের জন্মশতবার্ষিকীতে স্মৃতি স্মরণসভায় অতিথি হিসেবে গেছিলেন মাধবী মুখোপাধ্যায়। কিন্তু খোলা আকাশের নীচে থাকার কারণে ঠান্ডা লেগে বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তাকে ভর্তি করা হয় হাসপাতালেও। আবার অন্যদিকে সিওপিডিতে আক্রান্ত হয়ে টানা এক মাস গৃহবন্দি ছিলেন সাবিত্রী চট্টোপাধ্যায়। তবে এখন বেশ সুস্থ আছেন দুজনে। করছেন একসঙ্গে ধারাবাহিকের শুটিং।

জানা গেছে স্টার জলসার ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিকে দেখা যেতে চলেছেন এই দুজন বর্ষীয়ান অভিনেত্রীকে। একসঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে খুব খুশি হয়েছেন তারা দুজনেই। অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় এই প্রসঙ্গে জানিয়েছেন “আমার বান্ধবী মাধবী থাকলে আবার আর কোন চিন্তা নেই। ওর সঙ্গে সেটে খুব ভালোই সময় কাটবে আমার। আবার সঙ্গে ইতিমধ্যেই কাজের কথা হয়ে গেছে প্রযোজক সংস্থার।”

তিনি আরও জানিয়েছেন “আমিও ওদের জানিয়ে দেমিয়েছি কাজ করব। আমার বয়স হয়েছে ঠিকই কিন্তু কাজের স্পৃহা যায়নি এখনও। আমি কাজ করতে চাই আরও। অনেক বেশি। জানিনা কতদিন সুস্থ থাকবো। কিন্তু প্রাণপাখি আর মানতে চায়না। আরও আরও কাজ করতে ঠেলে দেয় আমায়।” তবে এই দুইজন কিংবদন্তি অভিনেত্রীকে একই ধারাবাহিকে দেখতে দর্শকরা যে খুব উৎসাহী হবেন সেকথা বলাই বাহুল্য। তবে জানা যাচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় ফিরছেন অভিনেতা শন ব্যানার্জীও। তবে সব মিলিয়ে ধারাবাহিকটি নিয়ে বেশ আশাবাদী দর্শকরা।

Back to top button