Bangla Serial

Sreemoyee June Aunty: ব্যাগে সন্দেহজনক বস্তু, বিদেশে কেলেঙ্কারি! আটকে দেওয়া হলো ‘জুন আন্টি’কে! কী ছিল ব্যাগের ভেতর?

বাংলা টেলিভিশনে এখন জুন আন্টি বলতেই সকলেই চেনেন অভিনেত্রী উষসী চক্রবর্তীকে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীতে একেবারে গা জ্বালানো ভিলেনের চরিত্রে অভিনয় করে রীতিমত অবাক করে দিয়েছিলেন সকল দর্শককে। তারপর থেকেই টেলিভিশনে দর্শকদের কাছে খুবই প্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি।

কিছুদিন আগে ইউরোপে নিজের সোলো ট্রিপ করতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই গিয়ে মহা ফ্যাঁসাদে পড়েছিলেন অভিনেত্রী। সেই তিক্ত অভিজ্ঞতার কথা সম্প্রতি ‘দিদি নম্বর ১’ এর মঞ্চে এসে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী।

‘দিদি নম্বর ১’ এই সঞ্চালিকা, অভিনেত্রী রচনা ব্যানার্জীর সামনে উষসী জানান, নেদারন্যালন্ডস বিমানবন্দরে আটক করা হয়েছিল তাকে। এয়ারপোর্টে ঢোকবার সময় সকলকেই সিকিউরিটি চেকিং-এর মধ্যে দিয়ে যেতে হয়, আর বিদেশি যাত্রীদের ক্ষেত্রে সেই তল্লাশি আরও বেশি হয়। তল্লাশির সময় অভিনেত্রীকে নাকি আটক করা হয়! এমনটাই জানিয়েছেন।

উষসী জানান, ‘নেদারল্যান্ডস বিমানবন্দরে আমার ব্যাগ এবং দেহ তল্লাশির সময় আচমকাই ওঁরা বলেন আমার সঙ্গে সন্দেহজনক কিছু আছে। যা নাকি পরীক্ষার সময় ধরা পড়েছে’। একথা শুনেই তো মাথায় বাজ পড়ে উষসীর, নিয়ম বিরুদ্ধ কাজ তিনি করনেনি। একথা বারবার বোঝানোর চেষ্টা করেন ডাচ বিমানবন্দরের আধিকারিকদের। কিন্তু কোথায় কী! কথা শুনলে তো!

এরপর অভিনেত্রী বলেন, ‘অগত্যা আমি আবার বললাম তল্লাশি করতে। কিছুই পাননি শেষ পর্যন্ত। যখন জানতে চাইলাম কেন এমনটা হল? তখন ওদের উত্তর ছিল তা হলে মেশিনেই কিছু সমস্যা হয়েছে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button