জবর খবর! এবার পর্দায় ফিরছেন জুন আন্টি আর অনিন্দ্যবাবু! কোন ধারাবাহিক? কোন চ্যানেলে?

স্টার জলসার (Star Jalsha) একসময়কার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রানী হালদার, ঊষসী চক্রবর্তী, সুদীপ মুখার্জী, সপ্তর্ষি মৌলিক, টোটা রায় চৌধুরী, ঐশী ভট্টাচার্য, চিত্রা সেন, রূপসা চ্যাটার্জী সহ একাধিক কলাকুশলীরা। তবে ধারাবাহিককে যাদের অভিনয় এসেছিল চর্চায় তারা হলেন অনিন্দ্য বাবু এবং জুন আন্টি অর্থাৎ অভিনেতা সুদীপ মুখার্জী (Sudip Mukherjee) এবং ঊষসী চক্রবর্তী (Usashi Chakraborty)

বিনোদন জগতের অতি অত্যন্ত জনপ্রিয় মুখ তারা। তাদের অভিনয় বারবার জয় করেছে সকলের মন। যদিও ধারাবাহিককে তাদের খল চরিত্রেই দেখা গেছে বেশি। শ্রীময়ীতে তাদের অভিনয় দেখে রাগে জ্বলে ওঠেন অনেকেই। এতটাই দাপুটে অভিনেতা অভিনেত্রী তারা। তাদের করা অভিনয়কে মানুষকে বাস্তব ভেবে ধরে নিতেন। কথায় কথায় মুখ ভ্যাংচানো, ও মাসী করে ডাক আজও একইভাবে দাগ কেটে রয়েছে সাধারণ মানুষের মনে।

বর্তমানে তারা দুজনেই অভিনয় করেছেন স্টার জলসার দুটি আলাদা আলাদা ধারাবাহিককে। ঊষসী অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক তোমাদের রানীতে ডাক্তারের চরিত্রে এবং অভিনেতা সুদীপ অভিনয় করছেন স্টার জলসায় সদ্য শুরু হওয়া টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়াতে। আবার পর্দায় ফিরছেন এই জুটি। জানা গেছে শ্রীময়ীর পর আবার লীনা গঙ্গোপাধ্যায়ের এবং শৈবাল বন্দ্যাপাধ্যায়ের আসন্ন ধারাবাহিককে জুটিতে দেখা যাবে তাদের।

 স্টার জলসা, বাংলা ধারাবাহিক, লীনা গঙ্গোপাধ্যায়, শৈবাল ব্যানার্জী, শন ব্যানার্জী, ঊষসী চক্রবর্তী, সুদীপ মুখার্জী, Star Jalsha, Bengali Serial, Leena Gangopadhyay, Shoibal Banerjee, Sean Banerjee, Usashi Chakraborty, Sudip Mukharjee

 

প্রসঙ্গ সূত্রে জানিয়ে রাখি এই পরিচালক এবং প্রযোজক বানিয়েছিলেন শ্রীময়ী ধারাবাহিকটি। তবে জানা গেছে এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা শন ব্যানার্জী। প্রায় দুই বছর পর পর্দায় ফিরছেন অভিনেতা। জানা গেছে ধারাবাহিককে তার বিপরীতে অভিনয় করেছেন গাঁটছড়া খ্যাত অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। জানা গেছে ধারাবাহিককে এনারা ছাড়াও গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতে চলেছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য।

আরও পড়ুন: ফের দীপার অধিকারের নতুন লড়াই! মেয়েদের জন্য কি এবার সূর্যের সঙ্গে সম্মুখ সমরে নামবে দীপা? অনুরাগে আসছে চমকে দেওয়া পর্ব

তবে শ্রীময়ীর মতো এবারও তাদের দেখা যাবে ভিলেনের চরিত্রে। স্টার জলসায় খুব শীঘ্রই মুক্তি পাবে ধারাবাহিকের ট্রেলার। আগামী মাস থেকে ধারাবাহিকের শুটিং শুরু হতে চলেছে বারাণসীতে। সংবাদটি শোনা মাত্র উচ্ছাস দেখে গেছে তাদের অনুরাগীদের। অনেকেই কমেন্টে জানিয়েছেন “সত্যিই খুব ভালো সংবাদ। জুন আন্টির সেই মাসী ডাকটা এখনও যে টানটা, এখনও ভুলিনি।” একজন বয়স্কা মহিলা লিখছেন “আশায় থাকলাম, বৃদ্ধ বয়সে এসে আপনাদের জন্যই বেঁচে থাকি। আবার নতুন কিছু দেখতে পারব।” তাহলে এই সংবাদটি শুনে আপনাদের কেমন লাগছে?

Back to top button