Bangla Serial

স্লট টাইম পাল্টাচ্ছে উড়ন তুবড়ির! ক্রমাগত কম টিআরপিই কারণ নাকি অন্য কিছু? নতুন কোন সময়ে যাচ্ছে উড়ন তুবড়ি?

টিআরপি রেটিং চার্টে যখন নম্বর বাড়া কমা হয় তখন অনেক সিরিয়ালের অবস্থা খারাপ হয় আবার অনেক সিরিয়াল আচমকা ভালো ফলাফল করে। তবে কিছু সিরিয়াল আছে যেগুলো শুরু থেকেই একদমই ভালো ফলাফল করতে পারছে না। তাদের মধ্যে অন্যতম হলো জি বাংলার উড়ন তুবড়ি।

সিরিয়ালটি শুরু হয়েছিল অনেক আশা আকাঙ্ক্ষা নিয়ে।সন্ধে ছটার মত একটা ভালো স্লটে দেওয়া হয়েছিল এবং বিপরীতে রয়েছে শক্ত প্রতিপক্ষ স্টার জলসার গোধূলি আলাপ।কিন্তু শুরু থেকেই খুব একটা সুবিধা করতে পারছে না উড়ন তুবড়ি তার কারণ ভীষণ দুর্বল স্টোরিলাইন সেইসঙ্গে অভিনেতা-অভিনেত্রীরা একদমই ভালো অভিনয় করতে পারছে না। তুবড়ির কাটা কাটা দাঁত চেপা বড় বড় ডায়লগ মানুষ আর নিতে পারছে না। সেইসঙ্গে হিরো হিসেবে অর্জুনের হম্বিতম্বি ভীষণ বোকামো লাগছে দর্শকের।

আমরা জানি যে আগামী 16 ই মে থেকে আসতে চলেছে নতুন সিরিয়াল খেলনা বাড়ি।এটাও জেনেছি যে খেলনা বাড়ি দেখানো হবে সন্ধ্যা সাড়ে ছয়টায় এবং সেই টাইমে দেখানো হতো পিলু। পিলু জানা যাচ্ছে সন্ধে ছটার সময় আসবে। অভিনেত্রী মেঘা দাঁ ইতিমধ্যেই তার ইনস্টাগ্রাম স্টোরিতে ব্যাপারটি অফিশিয়াল করেছেন। তাহলে উড়ন তুবড়ি কোন স্লটে যাবে নাকি শেষ হয়ে যাচ্ছে সিরিয়াল?

টলিউডের ভেতর থেকে পাওয়া খবর সূত্রে জানা যাচ্ছে যে উড়ন তুবড়িকে দেওয়া হচ্ছে সর্বজয়ার স্লটে। অর্থাৎ সোম থেকে রবি রাত ন’টা থেকে আমরা দেখতে পাব উড়ন তুবড়ি। সর্বজয়া শেষ হচ্ছে 14 তারিখ। কিন্তু এই খবর সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ার পর থেকেই প্রতিবাদ জুড়েছেন জি বাংলার দর্শকরা।

তার কারণ সেই সময় স্টার জলসায় হয় আয় তবে সহচরী। এমনিতেই আয় তবে সহচরী নিয়ে যতই বিতর্ক থাকুক না কেন এটা সর্বজয়া কে বারবার হারিয়ে আসছে দীর্ঘদিন ধরে। এখন উড়ন তুবড়ি যদি নটার সময় যায় তাহলে উড়ন তুবড়ি আয় তবে সহচরীর কাছে একদম হেরে ভূত হয়ে যাবে। তাই চ্যানেলের এই ডিসিশন কিছুতেই তারা মানবেন না বলে জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button