Bangla Serial

চলে এলো উড়ন তুবড়ির নতুন প্রোমো, নতুন সময়ে এবার অর্জুনের বাড়িতে গিয়ে ধামাকা করবে তুবড়ি!

জি বাংলায় অনেক নতুন সিরিয়াল শুরু হয়েছে, সেগুলোর মধ্যে অনেক ক’টাই মানুষের মন জয় করেছে। আবার অনেক ক’টাই ফ্লপ হয়েছে। তার মধ্যে অন্যতম হলো উড়ন তুবড়ি।

বিশাল বড় বড় ডায়লগ দিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল কিন্তু সন্ধে ছটার স্লটে বিশেষ সুবিধা করতে পারেনি প্রথম সপ্তাহ ছাড়া। বস্তুত তুবড়ির দাঁতে দাঁত চেপে বড় বড় ডায়লগ, সারাক্ষণ হম্বি তম্বি দর্শকের মোটেও ভালো লাগেনি।সেইসঙ্গে হিরো হিসেবে অর্জুনের বোকা বোকা কাজকর্ম মানুষের একদম মনে ধরেনি সে যতই অর্জুনের বডি বিশাল হোক না কেন।

কিন্তু নতুন শুরু হওয়া সিরিয়াল , হঠাৎ করে বন্ধ করা যাবে না। কর্তৃপক্ষ এবার সমস্ত সিরিয়ালের টাইম বদলে দিলেন। সন্ধে ছ’টার সময় দেওয়া হলো পিলুকে। আর উড়ন্ত তুবড়িকে 16ই মে থেকে পাঠানো হলো রাত দশটার স্লটে। অন্যদিকে আমাদের এই পথ যদি না শেষ হয় সিরিয়ালকে এগিয়ে আনা হলো রাত ন’টায়।অনেকেই এই টাইম বদলে খুশি নয় আবার অনেকেই বলছে যে ভালোই হয়েছে এই পথ যদি না শেষ হয়কে প্রাইম স্লটে দেওয়া হয়েছে।

এর মধ্যেই আজকে কিছুক্ষণ আগে দেখানো হলো উড়ন তুবড়ির নতুন প্রোমো।যখন নির্মাতারা দেখলেন যে উড়ন তুবড়ির কিছুই হিট হচ্ছে না, এবার তারা নিয়ে চলে এলেন অর্জুন আর তুবড়ির বিয়ে। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রুপা টাকা দিচ্ছে তুবড়ির বরকে, রুপার কথাতেই একজন তুবড়িকে বিয়ে করতে রাজি হয়।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

অন্যদিকে তুবড়ি পরিবারের কথা ভেবে এই বিয়েতে রাজি হয়ে যায় কিন্তু বিয়ের আসরে চলে আসে অর্জুন এবং রুপার ঠিক করা বরকে ধাক্কা মেরে ফেলে দিয়ে তুবড়ির মাথায় সিঁদুর পরিয়ে দেয়।এভাবেই সম্পন্ন হয় তুবড়ি এবং অর্জুনের বিয়ে। এরপর তুবড়ি যাবে শ্বশুর বাড়ি এবং অর্জুনের মাকে সে কীভাবে শায়েস্তা করে সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button