Bangla Serial

মিঠাইকে হারিয়ে আবার বাজিমাত করলো উর্মি! দর্শকদের বিচারে সেরা অভিনেত্রীর পুরস্কার পেল অন্বেষা হাজরা

আমাদের সিরিয়ালের জগতে বরাবর টক্কর চলে অভিনেত্রীদের মধ্যে। কে সেরা অভিনেতা অভিনেত্রী সেই নিয়ে দুই চ্যানেলের কলাকুশলীদের মধ্যে একটা ঠান্ডা লড়াই সব সময় চলে। উপরে উপরে বন্ধুত্ব দেখা গেলেও ভেতরে ভেতরে যে একটু হলেও প্রতিযোগিতা চলে না তা কিন্তু নয়।

একই চ্যানেলের দুই অভিনেত্রীর মধ্যেও কিন্তু প্রতিযোগিতা চলতে পারে। দুটো ভিন্ন সিরিয়ালের নায়িকাদের মধ্যে কে বেশি জনপ্রিয় এই নিয়ে চলে প্রতিযোগিতা। বিভিন্ন সংস্থা এবং চ্যানেল পুরস্কার বিতরণী অনুষ্ঠান করে সেখানেই নির্ধারিত হয় কে সেরা।

এর আগে মিঠাই কে হারিয়ে উর্মি সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে ছিল।তবে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে কিন্তু মিঠাই পরিবার সবথেকে বেশি অ্যাওয়ার্ড নিয়ে গেছিল। যদিও এরপরে যতবার ইন্ডিভিজুয়ালি পুরস্কার হয়েছে সেখানে কিন্তু উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা সেরা অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করেছেন। এবারও তার ব্যতিক্রম হল না।

সম্প্রতি টেলি আড্ডা অ্যাওয়ার্ডস নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান থেকে টলিউডের কলাকুশলীদের বিভিন্ন পুরস্কার দেওয়া হয়। এর জন্য তারা আগে থেকেই ফেসবুকে ভোটিং অপশন চালু করেছিল তাদের ফেসবুক পেজ থেকে।পরবর্তীকালে যখন রেজাল্ট বেরোবে দেখা যায় যে সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন অন্বেষা হাজরা।

গতকাল হয়ে গেল সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সমস্ত পুরস্কার প্রাপক এবং প্রাপিকা যারা এভেলেবেল ছিলেন তাদের হাতে সংস্থার পক্ষ থেকে পুরস্কার তুলে দেওয়া হয়। অন্বেষা নিজের ফেসবুক পেজ থেকে এই ছবি শেয়ার করেছেন। ভীষণ আপ্লুত উর্মির ভক্তরা তার এই খুশির খবরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button