Anurager Choya Urmi: আসছে ভ্যালেন্টাইনস ডে, প্রস্তুতি শুরু এই নায়িকার! স্পেশাল মানুষের জন্য চকলেট কিনেছেন ‘অনুরাগের ছোঁয়া’র উর্মি! সূর্যকে আবার প্রেমের ফাঁদে ফেলার ট্র্যাপ নয় তো?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। অল্প কয়েক মাসেই স্টার জলসার এই মেগা দর্শক মনে জায়গা করে নিয়েছে। শুরু থেকেই স্লট লিডার ছিল স্বস্তিকা-দিব্য়জ্যোতির এই মেগা। ধীরে ধীরে এসভিএফ-এর প্রযোজনায় তৈরি এই শো টিআরপি তালিকায় দ্বিতীয়স্থানে জায়গা দখল করেছে।

এই ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল সৌমিলি চক্রবর্তী। এর আগে সৌমিলি তেমন কোনও মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পাননি। তিনি অনুরাগের ছোঁয়া সিরিয়ালে নায়িকা দীপার বোন উর্মির ভূমিকায় অভিনয় করছেন। তাঁর বর্তমান বয়স ১৯+।

এই ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন সৌমিলি। তাঁর অভিনয় দর্শকদের খুবই পছন্দ। অনেক ছোট বয়সে তিনি অভিনয় করা শুরু করেছেন। তাঁর অভিনয় দক্ষতা তাঁর চরিত্রকে খুব ভালোবাবে স্পষ্ট করে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি তাঁর ব্যাগে কি কি জিনিস রাখেন তা দেখান। আর সেখানেই তাঁর ব্যক্তিগত জীবনের কিছু গোপন তথ্য ফাঁস হয়ে যায়।

তিনি তাঁর ব্যাগে থেকে বের করেন দুটি চকলেট, এদিকে তিনি চকলেট একেবারেই খান না। তবে চকলেটগুলো কার জন্য? সেই উত্তরে তিনি বলেন কোনও স্পেশাল মানুষের জন্য এই চকলেট। যদিও তাঁর নাম তিনি বলেননি এবং সেও কোনো ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত কিনা তা নিয়েও কোনো কথা তিনি সামনে আনেননি।

আরও জানা যায়, তাঁর প্রিয় জিনিস হল পারফিয়াম। তাঁর ব্যাগে রয়েছে বিভিন্ন রকমের পারফিউমের সম্ভার। যাঁর মধ্যে কিছু নিজের কেনা আবার কিছু গিফট করা। আপাতত তিনি এখন অভিনয়ের সঙ্গে যুক্ত থাকতে চান, শিখতে চান। তবে তাঁর কথায় এটা স্পষ্ট যে তাঁর কোনও মনের মানুষ আছে। তবে তিনি সব শেষে এটা বলেন, ‘কোনও স্পেশাল কেউ নয়, জাস্ট ফ্রেন্ড হয়’।

Back to top button