মনিটরে হার্টবিট থেমে গেল উর্মির! মারা গেল উর্মি? আমাদের এই পথ যদি না শেষ হয়তে আসতে চলেছে ভয়ঙ্কর পর্ব

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আমাদের এই পথ যদি না শেষ হয়। ধারাবাহিকের টিআরপি হয়তো বেশি হয় না কিন্তু উর্মির জনপ্রিয়তা মিঠাই এর সমান সমান। এখন ধারাবাহিকে ফের উর্মির খারাপ সময় চলছে এবং মামণির বদমাইশিতে উর্মি মৃত্যুর কবলে।

টুকাই বাবুকে চিংড়ি মাছের মধ্যে বিষ মিশিয়ে খাওয়াতে গেছিল মামণি। আর টুকাইয়ের চিংড়ি মাছে এলার্জি আছে সেজন্য সে সেটা খায়নি আর সেটা খেয়ে নিয়েছে উর্মি। এরপরই চূড়ান্ত অসুস্থ হয়ে পড়ে সে।তাকে অক্সিজেন দিয়ে নার্সিং হোমে নিয়ে যেতে হয়।

আজকের এপিসোডে এটাই দেখানো হচ্ছে কিন্তু আগামীকালের পর্বে যেটা দেখানো হবে তা দেখে গা ঠাণ্ডা হয়ে গেছে সকলের। দেখানো হবে যে হার্টবিট মনিটরে হঠাৎ করে থেমে গেল হৃদস্পন্দন।এইটুকু দেখানো হয়েছে প্রিক্যাপে আর তাই দেখি উর্মির ভক্তরা সোশ্যাল মিডিয়ায় কান্নাকাটি শুরু করে দিয়েছেন। উর্মির মৃত্যু হবে এটা কেউ সহ্য করতে পারছেন না।

এর আগেও যখন উর্মি হারিয়ে গিয়েছিল সেই সময় ভয়ে কাঁটা হয়ে ছিলেন তার ভক্তরা তবে উর্মিকে পরে পাওয়া গেছিল।বারংবার উর্মির উপর শ্বশুরবাড়ি বাপেরবাড়ি দুই জায়গা থেকেই বিপদ আসায় তিতিবিরক্ত দর্শকরা। অনেকেই প্রশ্ন করছেন যে উর্মি মেয়েটা কি কোনদিনও স্বাভাবিক জীবন পাবে না? সারা জীবন খালি সকলের সমস্যা সমাধান করে যাবে?

Back to top button