উর্মির গর্ভে সন্তান রয়েছে ১৩ মাস! ‘লেখক কি বাচ্চাটাকে বের করতে ভুলে গেলো?’ গল্প দেখে ট্রোল করছে দর্শক

যত দিন এগোচ্ছে, সূর্য দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। যদিও কিছু সময় রূপা-সোনার জন্য তারা এক হওয়ার দিকে এগোলেও কিছু না কিছু কারণে সূর্য পিছিয়ে যায়। আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। এমনকি তার জন্যই সূর্য-দীপার ডিভোর্স হয়। আর তাই লেখকের এরূপ গল্পে বিরক্ত প্রকাশ করছেন দর্শক।

আদোও কি ভেবে রেখেছে লেখক, তাই দেখার। বহুদিন ধরেই শোনা যাচ্ছে, এক হতে চলেছে সূর্য-দীপা। আর তা যদি সম্ভব হয় শুধুমাত্র তাদের সন্তান সোনা-রূপার দরুন। সম্প্রতি কিছু পর্ব এরূপ ইঙ্গিত দিলেও ফের একই জায়গায় চলে আসছে এই ধারাবাহিকের গল্প। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে ঘটতেও যেন ঘটছে না। গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’।

এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। তবে সূর্য এবার সকল সত্য জানতে পারবে। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন। এবার শুধু সূর্যের কিছু সত্যের মুখোমুখি হওয়া বাকি রয়েছে।

শোনা যাচ্ছে, দীপার অধিকার ফিরিয়ে দিতে এবার কি তবে রূপা বড়সড় পদক্ষেপ নিতে চলেছে? আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র বড় মোড়। এবার রূপাই নিজের ও দীপার অধিকার ছিনিয়ে নেবে। মিশকার পর্দা ফাঁস হতে চলেছে সূর্যের সামনে। সূর্য জানতে পারবে রূপা তারই মেয়ে। সূর্য-দীপার জীবন কোন দিকে এগোতে চলেছে, এবার তাই দেখার অপেক্ষায় দর্শক।

তবে এরমধ্যে ট্রোল শুরু হয়েছে দীপার বোন উর্মিকে নিয়ে। উর্মির প্রথম সাধের পর সূর্য দীপার ডিভোর্সের কথা হয়। তাদের একসাথে ছয় মাস থাকতে বলা হয়। কিন্তু তারপর কেটে যায় আরও ছয়মাস, অর্থাৎ সাত মাসের সাধ আর তারপর আরও ছয়মাস, মোট ১৩ মাস। লেখিকা ১৩ মাসের প্রেগনেন্ট রেখেছে উর্মিকে। আর যা দেখে হাসছে নেটিজেন। ট্রোল শুরু হয়েছে এবার উর্মিকে নিয়ে।

Back to top button