দীপার জীবন ঘুরে গেল সূর্য-মিশকাকে এক বিছানায় দেখে! দীপার বাড়ি থেকে অর্জুনের কাছে গেল বিয়ের প্রস্তাব! নতুন জীবনের পথে দীপা

এখন অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালে এই মুহূর্তে ব্যাপক উত্তেজনার পর্ব চলছে। সূর্যর সঙ্গে বিচ্ছেদের পর এবার দীপার জীবনে এসেছে অর্জুন। সে দীপা কে ভালোবাসে কিন্তু দিবার এই সমস্যার কথা জানতে পেরে এখন সে সেই সমস্ত সমস্যা মেটাতে চায় দীপার জীবন থেকে। সে কি সফল হবে?

সূর্য দীপার বিচ্ছেদ হয়েছে তবে সেই দূরত্ব বাড়াতে মিশকা আগুনে ঘি ঢেলে দিল। দীপা একবার শেষবার চেষ্টা করতে, ডাক্তারবাবুর সঙ্গে দেখা করতে যায় সেনগুপ্ত বাড়িতে। কিন্তু সেখানে তাকে আটকানোর পরেও সে যখন সূর্যর কাছে যায় তখন দেখে মিশকা এবং সূর্য এক বিছানায় জড়াজড়ি করে শুয়ে আছে। দীপার গোটা পৃথিবী ওলট-পালট হয়ে যায় এক লহমায়। বাচ্চাদের নিয়ে সে দৌড়ে নিজের বাপের বাড়িতে ফিরে আসে। তবে সেখানে কাউকে এই ঘটনার কথা বলতে পারে না লজ্জায় রাগে অপমানে। এরপরেই দেখা যায় টেবিলের এমবিএ-র রেজিস্ট্রেশন ফর্ম হাতে তুলে সে উর্মিকে বলে পেন দিতে। এবার নতুন পথে নতুন স্বপ্ন দেখার চেষ্টা করছে দীপা নিজের সন্তানদের জন্য।

পরের দিন সকালবেলা সেনগুপ্ত বাড়ি থেকে দীপার শ্বশুর এবং ননদ তিস্তা চলে আসে বাচ্চাদের স্কুলের অনুষ্ঠানে যোগ দিতে। যতদিন না অনুষ্ঠান হচ্ছে তারা সেই বাড়িতেই থাকবে। সেই সঙ্গে প্রবীরবাবু প্রস্তাব রাখে যে এবার ডুয়েট গান গাইবে তারা বাচ্চাদের অনুষ্ঠানে। শ্বশুর আর বৌমা অর্থাৎ প্রবীরবাবু আর দীপা একসঙ্গে গান গাইবে। দীপা গান গাইতে গাইতে হঠাৎ গতকাল রাতের ঝলক তার মাথায় ভেসে ওঠে। প্রবীরবাবু তাকে আলাদা করে বারান্দায় নিয়ে যায় এবং তাকে বারবার জিজ্ঞাসা করতে থাকে যে কি হয়েছে। শেষ পর্যন্ত তাকে নিজের বুকের কাছে টেনে কাঁদতে বলে মন খুলে।

এরপর দেখা যায় অর্জুন তার কাকাকে নিয়ে দীপাদের বাড়িতে এসেছে। অর্জুনের কাকা যাকে সে খোকা বলে ডাকে সে মিষ্টির হাঁড়ি নিয়ে চলে এসেছে এবং বেশ মজার মানুষ। সেই খোকা বেশ মজা করে সবাইকে মাতিয়ে রাখে এবং তার সঙ্গে যোগ দেয় প্রবীরবাবু। অর্জুন আইসক্রিম নিয়ে আসে আর সেই আইসক্রিম খেয়ে প্রবীরবাবুর গলা ধরে যায় অনুষ্ঠানের আগে। এত আনন্দের মাঝে উর্মি অর্জুনকে আলাদা করে নিয়ে যায় এবং প্রস্তাব দেয় সে যখন দীপা কে এতটা বোঝে তখন তাকে বিয়ে করে নিতে। অর্জুন এত সহজে রাজি হয় না এবং বলে দীপা কি চায় সেটা আগে জানা দরকার।

আরও পড়ুন: গাঁটছড়াতে খড়ি-ঋদ্ধির ভুল বোঝাবুঝির পর থেকেই কমছে টিআরপি, অনুরাগের ছোঁয়াও কি একই পথে হাঁটছে?’ চ্যানেলকে ভুল ধরিয়ে দিল দর্শক

ওদিকে অনুষ্ঠানের দিন সকাল বেলা যখন সকলে বেরোবে স্কুলের উদ্দেশ্যে, ঠিক তার আগে দীপাকে ফোন করে সূর্য। সে একবার তাদের মেয়েদেরকে বেস্ট অফ লাক বলতে চায় এবং কিছু গিফট কিনেছে সেটা দিতে চায়। দীপা কি রাজি হবে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button