Bangla Serial

Ei Poth Jodi Na Sesh Hoy: উর্মির জয়জয়কার! এই পথ শেষ হতেই সোজা হিন্দি সিরিয়ালের নায়িকা! খড়ি, নন্দিনী, দীপা যা পারলো না সেটা করে দেখলো অন্বেষা হাজরা

আমাদের বরাবর চাই, ভালোর থেকেও আরো ভালো কিছু করতে হবে। জীবনে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন পূরণ হলেও তারপর সেখানে নিজেকে সবার মধ্যে শ্রেষ্ঠ প্রমাণ করা না পর্যন্ত শান্তি হয় না আমাদের। প্রতিটি কর্মক্ষেত্রে এমনটাই রয়েছে। প্রতিটি মানুষের মনে এমন স্বপ্ন থাকে।

এবার তেমন কিছু করে দেখালো সকলের প্রিয় উর্মি। জি বাংলা পেরিয়ে এবার সে স্টার জলসায় আছে। শুধু তাই নয়, খড়ি, নন্দিনী, দীপার জন্যে উদাহরণ হয়ে টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। সবে মাত্র কিছুদিন হলো শেষ হয়েছে এই পথ যদি না শেষ হয়। সাত্যকি আর উর্মিকে মিস করছে এই পথের ভক্তরা। তারা অধীর আগ্রহে অপেক্ষা করছে এই দুজনের পর্দায় ফিরে আসার।

এর মধ্যেই উর্মির ভক্তদের জন্য এলো বিরাট খবর। এদিকে স্টার জলসার ভক্তদের জন্যে বড় শিক্ষনীয় বিষয়। এবার টলিউড পেরিয়ে হিন্দি চ্যানেলে অভিনেত্রী।

আবার ফিরছে পর্দায় ‘চুন্নি পান্না’। তবে অন্বেষা হাজরা তাতে অভিনয় করবেন না। ২০১৯ সালে তৈরি হওয়া স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক ‘চুন্নি পান্না’ হিন্দি সিরিয়ালে ফিরে আসছে।

ভূত ও বাড়ির বউয়ের ভৌতিক গল্প নিয়ে স্টার জলসায় ব্যাপক আলোড়ন ফেলেছিল এই সিরিয়াল। মুখ্য চরিত্র করতে তাতে দেখা গিয়েছিল অন্বেষাকে। অন্বেষা হাজরা এবং অভিনেতা দিব্যজ্যোতি দত্তর সেই জুটি ব্যাপক প্রশংসিত হয়েছিল। ঠিক তার তিন বছর পর আবার স্টার ফিরিয়ে আনছে সেই গল্প। সেই পুরনো ধারাবাহিক ফিরতে চলেছে নতুনভাবে। থাকবে নতুন মুখ। তবে গল্পটা যদিও এক।

জানা গেছে নতুন বছরে ১৭ ই জানুয়ারি থেকে সন্ধ্যে ৭.৩০ টায় স্টার ভারতে সম্প্রচারিত হবে এই নতুন সিরিয়াল। ‘চুন্নি পান্না’র প্রতিটি কলাকুশলীর জন্য এ এক অভাবনীয় সাফল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button