Bangla Serial

ফের মিঠাইকে হারিয়ে সেরা অভিনেত্রীর পুরস্কার পেল উর্মি! ক্ষোভে ফেটে পড়ে এ কী চূড়ান্ত অসভ্যতা করলেন কিছু মিঠাই ভক্ত?

সিরিয়াল হলো মানুষের বিনোদন জগতের এখন অন্যতম রসদ। মানুষ সন্ধ্যা বেলা হয়তো একটু খানি বাইরে বেরিয়ে আসলো কিন্তু মোটামুটি সাড়ে ছটা থেকে সিরিয়াল দেখতে বসে পড়েন বাড়ির মা কাকিমারা। রাতের রান্না টা তারা আগেভাগেই সেরে নেন তারপর সন্ধ্যে সাড়ে ছয়টা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত চলে টানা সিরিয়াল দর্শন।

জি বাংলার সিরিয়ালের দর্শক যেরকম প্রচুর আছেন সেরকম স্টার জলসার সিরিয়ালের দর্শক সংখ্যাও ভালো। স্টার জলসার নতুন শুরু হওয়া অনুরাগের ছোঁয়া এবং গোধূলি আলাপের ভালো দর্শক সংখ্যা রয়েছে। অনুরাগ এর ছোঁয়া তো টিআরপি তালিকায় প্রথম থেকে পঞ্চম স্থান এর মধ্যে নিজের জায়গা পাকা করে ফেলেছে আর অন্যদিকে গোধূলি আলাপও ধীরে ধীরে নিজের পয়েন্ট বাড়াচ্ছে।

সিরিয়াল জগতের কলাকুশলীদের সম্মান জানাতে চ্যানেল ও বিভিন্ন সংস্থা পুরস্কার বিতরণী অনুষ্ঠান করে থাকেন। বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন কলাকুশলীদের পুরস্কার দেওয়া হয়। আর সেই নিয়ে সেই সিরিয়ালের ভক্তদের মধ্যে চলে চুলচেরা বিশ্লেষণ।

 

কিছুদিন আগেই জি বাংলায় হয়েছে সোনার সংসার অ্যাওয়ার্ড ফাংশন, সেখানে মিঠাই সিরিয়ালের 17টা পুরস্কার পুরস্কার জেতা নিয়ে হয়েছিল অনেক সমালোচনা। আবার এই রবিবারে দেখানো হবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।সেখানেও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সৃষ্টি হয়েছে কিছু বিতর্ক। কিন্তু এবার ফেসবুকে যা হলো তা কহতব্য নয়।

একটি বিনোদনমূলক ফেসবুক পেজ থেকে প্রতিবছর টলিপাড়ার কলাকুশলীদের বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেওয়া হয়। এ বছরেও সেই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছিল এবং সেই অ্যাওয়ার্ড দেওয়া হয় দর্শকদের ভোটাভুটির মাধ্যমে। গতকালের ঘোষণা হয়েছে সেই প্রতিযোগিতার ফলাফল এবং তারপরেই অদ্ভুতভাবে বিভিন্ন সিরিয়ালের ভক্তদের মধ্যে দেখা গেছে বিভিন্ন অদ্ভুত আচরণ।

 

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরা অভিনেত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন এই পথ যদি না শেষ হয় এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। সব থেকে বড় কথা সেই পেজ থেকে এই খবর দেওয়ার পর সেই পোস্টে কিছু মিঠাই ভক্ত চূড়ান্ত অসভ্যতা করতে শুরু করেন। তারা পোস্টটিতে হা হা রিএক্ট দেন। তারা বলতে থাকেন যে উর্মির কোন যোগ্যতা নেই সে একটা কমেডিয়ান আর্টিস্ট। এই অ্যাওয়ার্ড মিঠাই পাওয়ার যোগ্য ছিল।

অনেকেই অবাক হয়েছেন যে একই চ্যানেলের দুই সিরিয়ালের ভক্তদের মধ্যে এতটা বিরোধ কী করে থাকতে পারে। বিশেষ করে স্টার জলসার ভক্তরা বলছেন যে জি এর ভক্তরা তো এরকমই।যদিও এগুলো কিন্তু খুব অল্প কিছুজন ফ্যানের কীর্তি, এর জন্য গোটা ফ্যানডমের ওপর দোষ দেওয়া যায় না। কারণ মিঠাইয়ের অনেক ভক্তই বলেছেন যে এই অল্প কিছু জন অসভ্য ফ্যানের জন্য তাদের লজ্জায় মাথা কাটা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button