Bangla Serial

নিশা আসার পরেই জ্বলে উঠলো উড়ন তুবড়ি!গঙ্গারামকে হারিয়ে প্রথমবার ৫ পয়েন্টের মুখ দেখল জি বাংলার এই ধারাবাহিক, ‘সব অনামিকার কৃপা’, বলছেন অনামিকার ভক্তরা

দেখতে দেখতে একমাস হয়ে গেল, জি বাংলার একাধিক ধারাবাহিকের সময় পরিবর্তন করা হয়েছে।এর মধ্যে কিছু ধারাবাহিকের সময় পরিবর্তন করে ভাল ফলাফল মিলছে আবার কিছু ধারাবাহিকের সময় বদলে ভুল কাজ করেছে জি বাংলা। যেমন পিলু সময় বদলে দেওয়ার পর পিলুর টিআরপি কমছে। অন্যদিকে এই পথ যদি না শেষ হয় টিআরপি চলতি সপ্তাহে বেড়েছে।

তবে কামাল করে দিচ্ছে উড়ন তুবড়ি। সন্ধ্যা ছয়টার খুব একটা সুবিধা করতে পারত না এই ধারাবাহিক।কিন্তু যবে থেকে রাত দশটায় গেছে তবে থেকে কিন্তু গঙ্গারামকে হারিয়ে আসছে তুবড়ি।

তার উপর ধারাবাহিকে ভিলেন চরিত্রে এন্ট্রি নিয়েছে অনামিকা চক্রবর্তী। এখানে আকাশ নীল এর হিয়াকে ভিলেনরূপে দেখতে অনেকেই উড়ন তুবড়ি দেখা শুরু করেছেন। আমার গত সপ্তাহেই ছিল তুবড়ি আর অর্জুনের বিয়ের ট্র্যাক। তাই এই সপ্তাহে টিআরপি রেটিং বাড়বে আশা করা গিয়েছিল। তবে গঙ্গারামের সঙ্গে এতটা পার্থক্য হবে সেটা বুঝতে পারেননি কেউই।

গঙ্গারাম চলতি সপ্তাহে পেয়েছে ৩.৭ এবং উড়ন তুবড়ি পেয়েছে ৫। এক ধাক্কায় তুবড়ি প্রথম পৌঁছে গেল পাঁচের ঘরে।স্বাভাবিকভাবেই অনামিকার ভক্তরা দাবি করতে শুরু করেছেন যে অনামিকা এসেছে বলেই এই ফালতু সিরিয়ালটা এত টিআরপি পাচ্ছে, নাহলে তো এর কোনো যোগ্যতাই নেই টিআরপি পাওয়ার। আবার অনেকের বক্তব্য বিপরীতে গঙ্গারাম আছে বলেই উড়ন তুবড়ি জিতে যাচ্ছে না হলে শক্ত প্রতিপক্ষ থাকলে উড়ন তুবড়ি জিততে দিতে পারত না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button