Jalsha Paribar Award: স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড নিয়ে বড় খবর! আপনিও কি জলসা ফ্যান? পড়লেই মন খারাপ হয়ে যাবে আপনারও

বাংলা টেলিভিশনের তারকাদের কাছে আসল পুরস্কার হলো মানুষের ভালোবাসা। দর্শক বাহবা দিলেই তরতর করে বেড়ে যাবে টিআরপি। তাই মানুষের সম্মান মেলে ধরতে প্রতি বছর চ্যানেলগুলি আয়োজন করে গ্র্যান্ড অনুষ্ঠানের। সোজা ভাষায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান বলা যায়।

স্টার জলসা, জি বাংলা দুই চ্যানেলের সিরিয়ালের টক্কর বাদ দিলেও এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান নিয়েও চলে প্রতিযোগিতা। একদিকে আছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড আর অন্যদিকে আছে জি বাংলা সোনার সংসার।

star jalsha paribar awards

পুরস্কারের এই অনুষ্ঠান নিয়েও রেষারেষি চলে দুই চ্যানেলের ভক্তদের মধ্যে। এ বলে আমায় দেখ ও বলে আমায়। চাকচিক্যে ভরে যায় সন্ধ্যে। আর তার সঙ্গে সুন্দর উপস্থাপনা। থাকে সাংস্কৃতিক অনুষ্ঠান। চ্যানেলের সিরিয়ালের নায়ক নায়িকারাই করে অনুষ্ঠান। আর তার ফাঁকে ফাঁকে দেওয়া হয় পুরস্কার।

এদিকে জি বাংলা একগোলে এগিয়ে। কারণ ইতিমধ্যেই হয়ে গেছে তাদের সোনার সংসার সম্প্রচার। সেটা নিয়ে এখনও আলোচনা চলছে। কে পেলো, কেনো পেলো, কে পেলো না, কার যোগ্যতা কতটা এগুলো এখন আলোচ্য বিষয়। ফলে যারা স্টার জলসার ভক্ত তারাও দেখেছে।

এদিকে এবার পালা স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড নিয়ে। কোনো উচ্চবাচ্য এখনও শোনা যাচ্ছে না। কবে হবে বা প্রোমো শেয়ার হয়নি। কোনো তথ্য নেই তাই মন খারাপ অনেকের। কেউ চিন্তিত যে আদৌ হবে কিনা। এবার এই নিয়ে একজন পোস্ট করলেন। লিখলেন, “IPL এর জন্য SJPA এর শুট পিছিয়ে গেলো তাই প্রমোও দেরিতে অন এয়ার হবে”।

Back to top button