Anurager Choya: সূর্য-মিশকার বিয়ে! দীপা নয়, সূর্যর স্ত্রী হিসেবে তার সংসারেই থেকে যাবে মিশকা শয়তান! আসছে বিশাল বড় টুইস্ট!

এই মুহূর্তে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। শুরুর প্রথম থেকেই দীপা এবং সূর্যর জুটিকে দর্শক দারুণ ভালোবেসেছে। কিছুদিন আগেই দেখা গেছে সূর্যর বন্ধু মিশকা তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করিয়ে দিয়েছে। যার জন্য দীপার সন্তানদের সূর্য মেনে নিতে পারছে না।

যারা প্রত্যেকেই এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে যে এই মুহূর্তে দীপার যমজ দুই সন্তান হয়েছে। একজনের গায়ের রং বাবার মতো আর অন্যজনের গায়ের রং মায়ের মতো। এরই মধ্যে এক সন্তানকে লাবণ্য অর্থাৎ সূর্যের মা তাদের বাড়ি নিয়ে গেছে। আবার উল্টো দিকে দীপাকে বারবার বোঝাচ্ছে যাতে সে সূর্যের কাছে নিজের অধিকার নিয়ে ফিরে যায়।

এবার যতদূর জানা যাচ্ছে কয়েক দিনের মধ্যেই ধারাবাহিকে আসতে চলেছে বিরাট বড় টুইস্ট। আসন্ন পর্বগুলিতে দেখা যেতে চলেছে সূর্য এবং মিশকার বিয়ে ঠিক হয়ে মণ্ডপ পর্যন্ত পৌঁছাবে তারপরে লাবণ্য শেষ পর্যন্ত বিয়েটা হতে দেবে না। কিন্তু দীপা জানবে তাদের বিয়ে হয়ে গেছে আর সে অনেকটা দূরে চলে যাবে।

তারপরে ধারাবাহিকে দেখা যাবে আট বছরের লিপ। সেই লিপের পরে দেখা যাবে মিশকা, সেনগুপ্ত বাড়িতেই রয়েছে সূর্যর স্ত্রীর পরিচয় কিন্তু আদতে তাদের বিয়ে হয়নি। সোশ্যাল মিডিয়ায় অনেকের বক্তব্য এই ধারাবাহিকটি যেখান থেকে রিমেক করা সেই ধারাবাহিকের গল্প দেখলে এমনটাই ঘটতে চলেছে পরবর্তী দিনে ‘অনুরাগের ছোঁয়া’তে।

Anurager Chhowa - Watch Episode 122 - Mishka Causes Disruption on Disney+ Hotstar
তাই দর্শকরা এখনি সূর্য এবং দীপার মিল দেখতে পাবে না বলেই জানা যাচ্ছে। অনেকদিন ধরেই ভক্তরা তাদের প্রিয় জুটিকে আবার একসঙ্গে দেখার আর্জি জানাচ্ছেন নির্মাতাদের কাছে। কিন্তু আরো কিছুদিন সূর্য দীপার মাঝখানে মিশকাকে দেখতে পাবে দর্শক।
WhatsApp Image 2022 12 03 at 12.17.48

Back to top button