Ekka Dokka: আদালতে প্রতিপক্ষ রাধিকা আর পোখরাজ! বাবাকে বাঁচানোর জন্য এবার দুই মেয়ের লড়াই! “সব ঠিক আছে কিন্তু প্রতিশোধ নেওয়ার উদ্দেশ্যে এভাবে একটা ছেলের জীবন কেন নষ্ট করল রাধিকা?” প্রশ্ন দর্শকদের

স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিককে এবং অভিনেত্রী সোনামণি সাহাকে। নায়ক-নায়িকা অর্থাৎ পোখরাজ এবং রাধিকার জুটি প্রথম থেকেই দর্শকের বেশ মনে ধরেছে। তবে তাদের দুজনের বিয়ে হয়ে গেলেও একের পর এক ঝামেলা লেগেই রয়েছে।

বিয়ে হয়ে যাওয়ার পর যখন রাধিকা পোখরাজদের বাড়িতে গিয়েছে, তবে থেকেই পোখরাজদের বাড়ির বেশিরভাগ লোক তার ওপর মানসিক এবং শারীরিক অত্যাচার করেছে। তাই নিয়েই এতদিন ধারাবাহিকের গল্প এগিয়ে যাচ্ছিল। তবে তার মধ্যে থেকেই দেখানো হচ্ছিল যে রাধিকা এবং তার দিদি অঙ্কিতা দুজনে মিলে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে তাদের বাবাকে নির্দোষ প্রমাণ করার।

Bengali television

আর সেই প্রমাণ খুঁজতে গিয়েই সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে রাধিকাকে চোর অপবাদ দিয়েছে পোখরাজের বাড়ির লোক। সেই চোর অপবাদ মাথায় নিয়েই নিজের বাপের বাড়িতে ফিরে এসেছে রাধিকা। এমনকি পোখরাজও তাকে চোর ভেবেই তার বাপের বাড়িতে দিয়ে এসেছে। এছাড়া তার বাপের বাড়িতে পুলিশ নিয়েও গিয়েছিল পোখরাজ। তারপর থেকে রাধিকাকে সকলেই চোর ভাবতে শুরু করে।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে এই সব কিছুর মধ্যেও দেখানো হয়েছে রাধিকা সেই দরকারি তথ্যগুলো পোখরাজদের বাড়ির লকার থেকে বের করতে সক্ষম হয়েছে। আর এই তথ্য গুলোর উপর ভিত্তি করেই তারা তাদের বাবাকে নির্দোষ প্রমাণ করতে পারবে। উল্টোদিকে অঙ্কিতা এবং সৌম্যদীপ মিলে কোর্টে তাদের বাবার হয়ে কেস লড়বে।

Bengali television

ধারাবাহিকে পরবর্তী দিনে দেখা যাবে কোর্টে রাধিকা এবং অঙ্কিতা দুজনে মিলে তাদের বাবাকে বাঁচানোর জন্য লড়াই করবে। সেখানে আবার পোখরাজ এবং পল দুজনে মুখোমুখি হবে। যেটি রাধিকা এবং পোখরাজের বিয়ের আগে দেখা যেত। কলেজে রাধিকার বন্ধু পল এবং পোখরাজের মধ্যে এই কথা কাটাকাটি লেগেই থাকতো। সেটা আবার দেখা যাবে জেনে দর্শকরা বেশ উৎসাহী।

Bengali television

তাই এবার কত দিনে সব সত্যি সকলের সামনে আসে এবং পোখরাজ তার বাড়ির লোকের আসল সত্যিই জানতে পারে সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা। পরবর্তী দিনে এই ধারাবাহিকে যে টান টান উত্তেজনার পর্ব দেখা যেতে চলেছে সেই নিয়ে কোন সন্দেহ নেই।

Back to top button