Anurager Choya: খুব শীঘ্রই মিশকার চক্রান্ত ফাঁস হবে, এবং সূর্য-দীপার মিল হবে! “অপেক্ষায় আছি কবে দীপা মিশকাকে একটা চ’ড় মারবে”, সামনে এলো ‘অনুরাগের ছোঁয়া’র নতুন ট্র্যাক

এই মুহূর্তে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুন ভাবে জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকদের কাছে। সেই সঙ্গে চলতি সপ্তাহে টিআরপি তালিকাতেও শীর্ষস্থান দখল করেছে ‘অনুরাগের ছোয়া’। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিকের জুটি সূর্য এবং দীপাকে ভীষণ পছন্দ করেছে দর্শক। তবে বর্তমানে তাদের দুই মেয়ের কথাতেও মজেছে দর্শক।

Srishti Mishita

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন বেশ কয়েক মাস ধরে ধারাবাহিকে দেখানো হচ্ছে সূর্য এবং দীপার মধ্যে সূর্যর বান্ধবী মিশকা এসে ভুল বোঝাবুঝি সৃষ্টি করেছে। যার ফলে তারা দুজন একে অপরের থেকে আলাদা হয়ে গেছে। এখন তাদের দুই মেয়ে সোনা থাকে সূর্যর কাছে এবং রুপা থাকে দীপার কাছে। দর্শকরা প্রথম থেকেই চাইছে যে তাড়াতাড়ি জানো মিশকার পর্দা ফাঁস হয় এবং সূর্য দীপা আবার এক হয়ে যায়।

1443561 h d59430c5873b
সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় ভক্তরা নির্মাতাদের অনুরোধ করছে যে অনেকদিন হয়ে গেছে, এবার যেন দীপা এবং সূর্যকে এক করে দেওয়া হয়। কিন্তু গল্প দেখে কেউ কিছু বুঝতে পারছে না। তার কারণ এতগুলো বছর লিপ নেওয়ার পরেও তাদের মধ্যে দূরত্ব কমেনি। উল্টে দিন দিন একে অপরকে আরো বেশি করে ভুল বুঝছে তারা। তার জন্যই ভক্তদের চিন্তা বেড়ে যাচ্ছে। কিন্তু সেই চিন্তা দূর করে এবার মিল হতে চলেছে সূর্য দীপার!

May be an image of 3 people
যে মিলের অপেক্ষা করে রয়েছে দর্শকরা, সেই অপেক্ষার এবার অবসান হবে। খুব বেশি দিন আর অপেক্ষা করে থাকতে হবে না। এবার মিশকার পর্দা ফাঁস হয়ে, দীপা সূর্য এক হবে। কারণ তেলেগু সিরিয়াল ‘কার্তিক দীপাম’ এর রিমেক হলো বাংলার ‘অনুরাগের ছোঁয়া’। আর এখনো পর্যন্ত বাংলা সিরিয়ালের গল্প সেই তেলেগু সিরিয়ালের অনুকরণেই চলছে।

May be an image of 1 person
ধারাবাহিক নির্মাতারা যদি গল্প কোনোরকম পরিবর্তন না করে, তাহলে তেলেগু সিরিয়াল ‘কার্তিক দীপাম’ অনুযায়ী ‘অনুরাগের ছোঁয়া’তে খুব শীঘ্রই মিশকার পর্দা ফাঁস হয়ে যাবে। এবং মিশকাকে উপযুক্ত শাস্তি দিয়ে দীপার কাছে ক্ষমা চাইবে সূর্য। আর দীপাকে এতদিন ভুল বোঝার জন্য নিজেকে কিছুতেই ক্ষমা করতে পারবে না সূর্য। তারপরেই মিল দেখানো হবে সূর্য এবং দীপার। সেই সঙ্গে সোনা রুপা একে অপরের বাবা মাকে খুঁজে পাবে। তারপরেই তাদের সুখী পরিবার দেখানো হবে এবং আবার গল্পে আসবে কিছু বছরের লিপ।

May be an image of 4 people, people sitting and people standing
এরপর সোনা-রুপা ধারাবাহিকে বড় হয়ে যাবে। আর যদি তেলেগু সিরিয়ালের অনুকরণে বাংলা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ চলে তাহলে এখনো পর্যন্ত বেশ অনেকদিনই চলবে টিভির পর্দায় এই ধারাবাহিক। তবে এবার শুধু দেখার পালা যে ‘অনুরাগের ছোঁয়া’র নির্মাতারা সেই গল্পকে একইভাবে এগিয়ে নিয়ে যায় কিনা!

Back to top button