পঞ্চমীর স্লট খেল ‘LOVE বিয়ে আজকাল’! ‘পঞ্চমীকে টাইম দেওয়া উচিত ছিল কিন্তু মরা ঝলসা…’! শাপ শাপান্ত করছে ভক্তরা

যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিককে ঘিরে কার্যত হইচই পড়ে গেছে দর্শকদের মধ্যে। কারণ আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে আদ্যপ্রান্ত একটি প্রেমের ছবি। মন ফাগুন পরবর্তী জলসার পর্দায় এইরকম প্রেমের গল্প আর আসেনি। আর তাই জলসার পর্দায় আসন্ন এই ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা রয়েছে।

আর এই ধারাবাহিককে ঘিরে তীব্র উত্তেজনার দর্শকরা আর তার অন্যতম কারণ বড় পর্দার জনপ্রিয় নায়ক ওম সাহানি এই ধারাবাহিকের হাত ধরে আবারও ছোট পর্দা কাঁপাতে আসছেন ১৩ বছর পর। তার বিপরীতে অভিনয় করছেন নবাগতা এক অভিনেত্রী। আর নবাগতা এই অভিনেত্রী কিন্তু মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ। প্রোমো প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই বিশাল ভাবে হিট হয়েছে এই ধারাবাহিকের প্রোমো।

উল্লেখ্য, আজ থেকে প্রায় ১৩ বছর আগে ‘আলোর বাসা’ নামক একটি বাংলা ধারাবাহিকে প্রথম বারের মতো অভিনয় করেছিলেন ওম। রূপসী বাংলায় সম্প্রচার হত সেই ধারাবাহিকটি। আর আজ প্রায় এক দশক পেরিয়ে ফের একবার ধারাবাহিকের দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। ওমের বিপরীতে অভিনয় করছেন মডেলিং দুনিয়ায় অন্যতম পরিচিত মুখ এবং অভিনয় দুনিয়ায় সদ্য পা রাখা মৌমিতা সরকার।

তা কবে থেকে কোন স্লটে আসছে এই প্রেমের ধারাবাহিক?

উল্লেখ্য, এই বিষয়ে এই মুহূর্তে জানা গেছে জলসার পর্দায় প্রাইম টাইমে চলা ধারাবাহিকগুলি কোনটাই খুব ভালো অবস্থায় নেই। আর তাই এই ধারাবাহিকটিকে প্রাইম টাইমে অর্থাৎ ৮.৩০র স্লটে দেওয়া হবে বলে জানা যাচ্ছে। আর তার জন্য সরানো হচ্ছে ধারাবাহিক পঞ্চমী। আর যার কারণে বিশাল রাগত পঞ্চমী ভক্তরা।

পঞ্চমী ধারাবাহিকটির টিআরপি খুবই খারাপ। যদিও নতুন ছন্দে নতুন গল্প নিয়ে আসছে পঞ্চমী। আগামী ২৮শে অগাস্ট থেকে সোম-রবি ৮.৩০-এর স্লটে সম্প্রচার হবে ‘LOVE বিয়ে আজকাল’। ঠিক এই স্লটেই বর্তমানে সম্প্রচার হচ্ছে পঞ্চমী। আর এই ধারাবাহিকটিকে সরিয়ে দেওয়ার কারণে ক্ষোভপ্রকাশ করছেন সুস্মিতা দে’র ভক্তরা। যদিও কোন স্লটে যাচ্ছে পঞ্চমী তা এখন‌ও জানা যায়নি।

Back to top button