Alta Foring: এবার আলতা ফড়িংয়ের কপালে নাচছে শনি! নতুন সিরিয়াল আসায় বেজে গেলো শেষের ঘন্টা! কপাল চাপড়াচ্ছে ভক্তরা

বর্তমানে বাংলা টেলিভিশনে নতুন ধারাবাহিকের আনাগোনা লেগেই রয়েছে। একের পর এক বিনোদনমূলক চ্যানেলগুলিতে আসছে নতুন ধারাবাহিক যার ফলে পুরোনো ধারাবাহিকগুলি নয় স্লট হারাচ্ছে আর না হলে কয়েক মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। এবার তার মধ্যে যদি পুরনো কোনো ধারাবাহিকের টিআরপি তালিকায় পয়েন্ট কম থাকে তাহলে তো আর কোনো কথাই থাকে না।

এমন ভাবেই স্টার জলসায় সামনে এসেছে একের পর এক নতুন সিরিয়াল। প্রথমে এসেছে ‘পঞ্চমী’ তারপর ‘বাংলা মিডিয়াম’ তারপরে আরো দুটো ধারাবাহিক আসার কথা রয়েছে একটি হলো ‘বালিঝড়’ এবং ‘মেয়েবেলা’। কিন্তু এই নতুন দুটি ধারাবাহিক ঠিক পুরনো কোন দুটি ধারাবাহিকের জায়গায় আসতে চলেছে সেই নিয়ে ভক্তরা বেজায় চিন্তিত ছিল এতদিন। তবে এর মধ্যে প্রকাশ্যে এসেছে ‘মেয়েবেলা’র টাইম স্লট।

প্রসঙ্গত এই নতুন ধারাবাহিকের হাত ধরেই আবার পর্দায় ফিরছেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রূপা গাঙ্গুলী। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এই নতুন সিরিয়ালে নায়িকা হয়েছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খেলাঘর’ খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। এবং তার বিপরীতে নায়ক হিসাবে দেখা যাচ্ছে ‘বসন্ত বিলাস মেশবাড়ি’র নায়ক অর্পণ ঘোষালকে।

এই ধারাবাহিক একেবারেই অন্যরকম একটি গল্প নিয়ে শুরু হবে যা প্রমো দেখে বোঝা গেছে। একই রকম শাশুড়ি বৌমার সম্পর্কের গল্প নয় একেবারে অন্য এক নতুন স্বাদের সম্পর্কের গল্প নিয়ে আসছে এই ধারাবাহিক। কিন্তু একটা নতুন সিরিয়াল আসবে আর সেই জায়গায় কোন একটি পুরনো সিরিয়ালের বিদায় ঘন্টা বাজবে এটা খুবই স্বাভাবিক। আর তাই নিয়েই নানা রকম জল্পনা উঠে আসছিল। এবার কানাঘুষ শোনা যাচ্ছে আগামী ১০ই জানুয়ারি থেকে সম্প্রচার শুরু হবে এই নতুন সিরিয়ালের।

জানা যাচ্ছে এই সিরিয়ালটি সোম থেকে রবি প্রতিদিন সন্ধে ৭.৩০টার সময় সম্প্রচারিত হবে। বর্তমানে এই স্লটে সম্প্রচার হতে দেখা যায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’কে। তাই এই নতুন খবর সামনে আসার পরেই আলতা ফড়িং এর ভক্তদের মাথায় বেজায় চিন্তা শুরু হয়েছে। কিন্তু আলতা ফড়িং এক্ষুনি বন্ধ হয়ে যাবে নাকি সেটিকে স্লট পরিবর্তন করে অন্য কোন স্লটে দেওয়া হবে সে বিষয়ে এখনো কোনো আপডেট জানা যায়নি।

Back to top button