Panchami: এবার পূর্ণিমার আলো গায়ে পড়তেই মানুষ থেকে একটা “কিউট মিষ্টি সাদা” সাপে পরিণত হল পঞ্চমী! কিঞ্জল দেখেই লাঠি নিয়ে গেলো মারতে! পঞ্চমীকে চিনে ফেলবে তার শ্বশুরবাড়ি! টানটান উত্তেজনার ট্র্যাক ফাঁস

সম্প্রতি স্টার জলসায় এসেছে বেশ কিছু নতুন ধারাবাহিক তবে তার মধ্যে অন্যতম হল ‘পঞ্চমী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রাজদীপ গুপ্ত এবং অভিনেত্রী সুস্মিতা দেকে। এই ধারাবাহিক অতি অলৌকিক গল্প নিয়ে তৈরি হয়েছে। এক নাগিনীর জন্ম থেকে তার মায়ের খুনের প্রতিশোধ এই সবকিছু নিয়েই পঞ্চমীর কাহিনী তৈরি।

তবে শুরুর প্রথম কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় বেশ ভালো ফল করলেও বর্তমানে তার জনপ্রিয়তা বেশ কিছুটা কমে গেছে। সেটা টিআরপি তালিকাতে নজর দিলেই বোঝা যাচ্ছে। তাই পঞ্চমীর ভক্তরা বারবার প্রশ্ন তুলছে যে এত ভালো গল্পের ট্র্যাক চলা সত্ত্বেও কেন কোনো রকম ভালো প্রোমো দেওয়া হচ্ছে না চ্যানেলের পক্ষ থেকে! যা নিয়ে মাঝেমধ্যে ক্ষোভ প্রকাশ করতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার।

প্রসঙ্গত যারা পঞ্চমী ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন যে এখন ধারাবাহিকে টানটান উত্তেজনার পর্ব চলছে। যেখানে পঞ্চমীর সামনে আসতে চলেছে পঞ্চমীর আসল পরিচয়। অর্থাৎ সে যে কোন সাধারণ মানুষ নয় একজন ইচ্ছাধারী নাগিনী সেটাই তার সামনে আসতে চলেছে। কিন্তু এই নিয়ে চ্যানেলে কোনরকম প্রমো নেই।

কিছুদিন ধরেই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে নাগ মাতারা পঞ্চমীর বিয়ে হয়ে কিঞ্জলদের বাড়ি যাওয়ার পর থেকেই চেষ্টা করে যাচ্ছে যে পঞ্চমীকে তার আসল সত্যি জানানোর। কিন্তু পঞ্চমী কিছুতেই বিশ্বাস করতে চাইছে না এবং সেই সঙ্গে তার সামনে যখন এক নাগ মাতা মানুষ থেকে সাপ হয় তা দেখে সে ভয় পেয়ে যায়। তাই সে আর তাদের সাথে কথা বলতে চায় না।

কিন্তু পঞ্চমীর আসন্ন পর্বে দেখা যাবে যে তার নাগিনী রূপ বেরিয়ে আসবে। প্রসঙ্গত আসন্ন পর্বে এক নাগ মাতা পঞ্চমীকে বলবে যে যখনই পূর্ণিমার চাঁদের কিরণ তার গায়ে পড়বে সঙ্গে সঙ্গে তার মধ্যে নাগিনী সত্তা ফুটে উঠবে। আরে এমনটাই ঘটতে দেখা গেল। যখনই চাঁদের আলো পঞ্চমীর গায়ে পড়লো অমনি পঞ্চমী এক সাদা সাপে পরিণত হলো। কিন্তু উল্টোদিকে পঞ্চমীর চিৎকার শুনে কিঞ্জল ও তার বাড়ির লোক বাইরে এসে দেখতে পায় সেই সাদা সাপটাকে।

তখনই কিঞ্জলের মা তাকে বলে লাঠি দিয়ে সাপটাকে মারতে। কিন্তু পরবর্তীতে কি হতে চলেছে তা এখনো জানা যায়নি। এবার কী তাহলে পঞ্চমীর আসল পরিচয় কিঞ্চলের এবং তার বাড়ির লোকের সামনে চলে আসবে! আর পঞ্চমী বা তার নিজের সত্যি জানার পরে কী করবে? জানতে হলে পরবর্তী দিনে চোখ রাখতে হবে পঞ্চমীতে।
Bengali television

Back to top button