Guddi Actress: ছোটোবেলায়ও ‘গুড্ডি’ শ্যামৌপ্তি মুদলি করেছে অভিনয়, ছিল ছোট ছোট চুল! দেখুন তো চিনতে পারেন কিনা

প্রশংসা, কটাক্ষ সব মিলিয়েই এগিয়ে চলেছে লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘গুড্ডি।’ বর্তমানে বেশ কয়েক বছরের লিপ নিয়ে জলসার এই ধারাবাহিকের দ্বিতীয় অধ্যায় শুরু হয়েছে। উল্লেখ্য, যেখানে দেখানো হচ্ছে অনুজ-শিরিনের ছেলে ঋতুরাজ অর্থাৎ পুবলুর চরিত্রে এসেছে অভিনেতা রণজয় বিষ্ণুই। অর্থাৎ ধারাবাহিকের এই দ্বিতীয় পর্বে দেখানো হচ্ছে অনুজের ছেলে পুবলু একেবারে‌‌ই বাবা অনুজের মতো দেখতে হয়েছে।

অদ্ভুত এক জাদুবলে আবার গুড্ডির পালিতা কন্যা রেশমিকেও অবিকল গুড্ডির মতোই দেখতে হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে এখন দ্বৈত চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি। কম বয়সী এই অভিনেত্রীকে গুড্ডি ধারাবাহিকে অভিনয়ের জন্য ব্যাপক কটাক্ষ হজম করতে হয়েছে। যদিও তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন অনেকেই। দর্শকরা বলছেন লীনা গঙ্গোপাধ্যায় নিজে হাতে চরিত্রহীন বানিয়ে ছেড়েছেন শ্যামৌপ্তির চরিত্রটাকে।

যদিও গুড্ডি শ্যামৌপ্তির প্রথম ধারাবাহিক এমনটা নয়। এর আগে বহু ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। যদিও তাঁকে পরিচিতি দিয়েছে গুড্ডি। এই ধারাবাহিক অভিনয় করে ব্যাপক হারে বেড়েছে অভিনেত্রীর ফলোয়ার্সের সংখ্যা। শুধুমাত্র অভিনয় নয় নাচেও দারুণ দক্ষতা শ্যামৌপ্তির। নাচের মধ্যে দিয়েই অভিনয় জগতে পা রেখেছেন এই অভিনেত্রী।

মাত্র ১৩ বছর বয়সে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী ‌‌। ‘চোখের বালি’ ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। চোখের বালি ধারাবাহিকের সরুজু চরিত্রে অভিনয় করেছিলেন শ্যামৌপ্তি। এরপর ‘দাসী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী। ‌

Bengali serial
উল্লেখ্য, ‘বাজলো তোমার আলোর বেণু’, ‘ধ্রুবতারা’, ‘পটল কুমার গানওয়ালা’, ‘করুণাময়ী রানী রাসমণি’ সহ বহু ধারাবাহিককে সফলভাবে অভিনয় করেছেন এই অভিনেত্রী। ‌ উল্লেখ্য, বিভিন্ন সময়ে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। লীনা দেবীর গুড্ডি ধারাবাহিকটিকে কটাক্ষ করলেও অভিনেত্রীর ষ অভিনয় দক্ষতাকে কিন্তু কখনই অস্বীকার করা যাবেনা।

Back to top button