Tumpa Ghosh: ‘কড়ি-কোমল’কে মনে আছে তো? প্রচার থেকে কেন আড়ালে থাকেন টুম্পা ঘোষ? প্রেম নিয়েও খুললেন মুখ

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন টুম্পা ঘোষ (Tumpa Ghosh)। একাধিক জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে তিনি জিতে নিয়েছিলেন দর্শকদের মন। প্রথম সারির একাধিক চ্যানেলে কাজ করেছেন টুম্পা ঘোষ। তার অভিনীত বিভিন্ন ধারাবাহিক মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের।

প্রসঙ্গত উল্লেখ্য, রাঙিয়ে দিয়ে যাও, রাগে অনুরাগে, অগ্নিজল সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মধ্যে পরিচিত হয়ে উঠেথিলেন। এছাড়াও বিধির বিধান ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে তিনি একজন অভিনেত্রী হিসেবে দর্শকদের মনে পাকাপাকি আসন তৈরি করে নিয়েছিলেন। আর এবার বেশ অনেকদিন পর নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি।

Bengali actress

তিনি যে শুধুমাত্র ভালো অভিনয় করেন এমনটাই নয়, তিনি কিন্তু দারুণ একজন নৃত্যশিল্পী। তবে অভিনয় ছাড়া অন্য কোথাও আর সেই ভাবে দেখা যায় না আর টুম্পাকে। ব্যক্তিগত জীবনকে বড্ড বেশি ভাবেই ব্যক্তিগত রাখতে পছন্দ করেন তিনি। আর তাই অকপটেই বলেন আমি বাড়িতে আর পাঁচ জনের মতোই। ‌ভীষণ ঘরকুনো আমি। আমাকে বাড়িতে দেখলে কেউ বুঝতেই পারবে না যে আমি অভিনয় পেশার সঙ্গে যুক্ত।‌

আঁকা, বই পড়া, এইসব নিয়েই থাকতে পছন্দ করেন টুম্পা। তবে আর একজন রয়েছেন যার সঙ্গে কথা না বলে তিনি থাকতে পারেন না। আর তিনি হলেন ঈশ্বর। ভগবানের সঙ্গে ঘন্টার পর ঘন্টা কথা বলেন তিনি। ভাগ করে নেন মনের সমস্ত কথা। পজিটিভ এনার্জি পান তিনি। অভিনেত্রী বলেন, বাস্তব জীবনে আমি ভীষণ রকমের ঈশ্বরভক্ত। ঠাকুর আমার কাছে অনেকটা বন্ধুর মতো। আমি আমার সমস্ত কথা ভাগ করে নি তাদের সঙ্গেই।

সম্প্রতি একটি ভক্তিমূলক ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী। উল্লেখ্য, বাংলা টেলিভিশনের দুনিয়ায় আধ্যাত্মিক, ভক্তিমূলক ধারাবাহিকের দারুণ কদর। আর সেই রকম‌ই একটি ধারাবাহিক নিয়ে ফিরেছেন তিনি। এই ধারাবাহিকেও মুখ্য বিষয় হচ্ছে তারা মায়ের গল্প। যেখানে দেখানো হবে বিয়ের পর ধারাবাহিকের নায়ক এবং নায়কের বাবা সিদ্ধিলাভের জন্য নায়িকাকে বলি দিতে যাচ্ছে। আর সেই সময় নায়িকাকে বাঁচান মা তারা। নায়িকার মধ্যেই ধরা দেন মা তারা। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে নায়ক হয়েও খলনায়ক হিসেবে ফিরছেন অভিনেতা হানি বাফনা‌‌। আর এই চরিত্রে অভিনয় করতে পেরে কৃতজ্ঞ ঠাকুর ভক্ত অভিনেত্রী টুম্পা ঘোষ। সান বাংলার পর্দায় আসন্ন এই ধারাবাহিকটির নাম শ্যামা। এই ধারাবাহিকটি মূলত হতে চলেছে একটি সাউথ ইন্ডিয়ান ধারাবাহিকের রিমেক।

Back to top button